Bengali SerialHoop Plus

Adrit Roy: বান্ধবী কৌশাম্বীর ধারাবাহিককে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের মুখে আদৃত!

‘মিঠাই’-এর সিড ওরফে আদৃত রায় ও তাঁর অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) বর্তমানে দর্শকদের চোখের বালি। আদৃত ও কৌশাম্বী জুটিকে পছন্দ করেন না তাঁরা। মিঠাই-ভক্তদের একাংশের মতে, মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সাথে আদৃতের অফস্ক্রিন সম্পর্কে চিড় ধরার নেপথ্যে রয়েছেন কৌশাম্বী। ফলে প্রায়ই আদৃত ও কৌশাম্বীকে ট্রোল করেন তাঁরা। কিছুদিন আগে আদৃত এই ট্রোলের উত্তর দিয়েও যথেষ্ট সমালোচিত হয়েছেন।এবার নতুন ধারাবাহিক ‘ফুলকি’-কে শুভেচ্ছা জানাতেই আবারও আদৃত ভাসলেন ট্রোলের বন্যায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যাবে। তার পরিবর্তে ওই স্লটে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী। নতুন ধারাবাহিককে আদৃত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানাতেই তাঁকে পড়তে হল একরাশ কটাক্ষের মুখে। অনেকেই তাঁকে জিজ্ঞাসা করলেন, এর আগে কেন কোনো নতুন ধারাবাহিককে শুভেচ্ছা জানাননি আদৃত। অনেকের মতে, প্রেমিকার ধারাবাহিক বলেই ‘ফুলকি’-কে শুভেচ্ছা জানিয়েছেন আদৃত। তবে এবার আর ট্রোলের সম্মুখীন হলেও মুখ খোলেননি পর্দার সিদ্ধার্থ। সাম্প্রতিক সাক্ষাৎকারে আদৃত স্বীকার করেছিলেন, তিনি কমিটেড। তবে কৌশাম্বীর নাম নেননি তিনি।

অপরদিকে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার কারণ হিসাবে অনেকেই দায়ী করছেন আদৃত ও কৌশাম্বীর সম্পর্ককে। তাঁদের মতে, এই সম্পর্কের কারণেই কমেছে ‘মিঠাই’-এর টিআরপি। ফলে অফ এয়ার হতে চলেছে এই ধারাবাহিক। সৌমিতৃষার অনুরাগীদের একটি বড় অংশ পছন্দ করেন না আদৃতকে। কারণ গত বছর আদৃতের জন্মদিনের ভিডিওয় দেখা গিয়েছিল, সকলকে নিজের জন্মদিনের কেক খাওয়ালেও সৌমিতৃষার দিকে এগিয়ে এলেন না আদৃত। তবে পরে সৌমিতৃষার মুখে চকোলেট তুলে দিতে দেখা যায় তাঁকে।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্ক সকলের চক্ষুশূল হয়ে উঠেছে। তবে যা শুরু হয়, তা একদিন শেষ হয়। ফলে নতুনকে জায়গা ছেড়ে দিতেই শেষ হতে চলেছে ‘মিঠাই’।

whatsapp logo