BollywoodHoop PlusHoop Sports

IPL: ‘৯২! এটা স্কোর?’ বিরাট বাহিনীর RCB হারতেই ভাইরাল দীপিকার বিস্ফোরক টুইট

আইপিএল-এর প্রথম ভাগে দুর্ধর্ষ খেললেও কাল কলকাতা নাইট রাইডার্সের সামনে টিকতে পারলো না রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দ্বিতীয় ভাগের প্রথম ম্যাচেই পরাস্ত বিরাটের দল। এই বছর আইপিএল-এর শুরুতেই আরসিবির খেলা দেখে অনেকেই ভেবেছিলেন, এই বছর হয়তো ট্রফি আরসিবির ঘরেই উঠবে কিন্তু করোনার প্রকোপে বন্ধ করতে হয় খেলা। ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের খেলা শুরু হয়।

গতকাল কেকেআর এবং আরসিবি ম্যাচে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু কেকেআর-এর দুর্ধর্ষ ফিল্ডিং-এর সামনে টিকতে পারল না বিরাটের টিম। মাত্র ১৯ ওভারে অলআউট হয়ে ফিরে আসতে হলো বেঙ্গালুরুকে। মাত্র ১০ ওভারের মধ্যেই ৯৪ রান করে আরসিবিকে পরাস্ত করে কেকেআর। আরসিবির এরকম ক্রীড়াকৌশল দেখে হতাশ হন অনুরাগীরা। অনেকেই আশা করেছিলেন প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেও আরসিবির দুর্ধর্ষ পারফরম্যান্স দেখতে পাবেন। কিন্তু দ্বিতীয় পর্বের প্রথম খেলাতেই ঘটে ছন্দপতন। গতকাল আরসিবি পরাস্ত হওয়ার পর সামাজিক মাধ্যমে নানাভাবে ট্রোল হতে হয় ক্রীড়াবিদদের।

গতকাল যেন ১১ বছর আগের ঘটনার পুনরাবৃত্তি ঘটে। ২০১০ সালে আইপিএলে আরসিবির বিরুদ্ধে রাজস্থান রয়েলস ৯২ রানে অলআউট হয়ে ফিরে আসে এবং আরসিবি ১০ উইকেটে ম্যাচটি জিতে যায়। সেই সময় বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন টুইট করে লেখেন, “৯২!! এটা কি কোনও স্কোর!?অনেকটা পথ যেতে হবে আরসিবি! তোমাদের সঙ্গে আছি… প্রতিটা সেকেন্ড লাইভ দেখছি।” একসময় প্রায়ই তাঁকে খেলার মাঠে দেখা যেত। চিন্নাস্বামী স্টেডিয়ামে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে ভিআইপি বক্সে বহুবার ক্যামেরাবন্দি হয়েছিলেন দীপিকা। এমনকি সিদ্ধার্থ-দীপিকার সম্পর্কের গুঞ্জন ও শোনা গিয়েছিল সেই সময়।

চলতি বছর ৯ ই এপ্রিল আইপিএল ২০২১ শুরু হয়েছিল কিন্তু করোনার প্রকোপ বাড়ার ফলে স্থগিত রাখতে হয় ম্যাচ। গত রবিবার ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স – এর ম্যাচের মধ্যে দিয়ে পুনরায় খেলা চালু হয়। সেই ম্যাচে মুম্বাইকে ২০ রানে পরাস্ত করে সুপার কিংস।