whatsapp channel

‘পঞ্চমী’ অতীত, নতুন রূপে সুন্দরী নায়িকার সঙ্গে কামব্যাক করছেন রাজদীপ

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’-তে কিঞ্জলের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। কিন্তু ধারাবাহিকটি শেষ হওয়ার আগেই রাজদীপের ট্র্যাক অফ হয়ে যায়। তবে তিনি জানিয়েছেন, ‘পঞ্চমী’ শুরুর আগেই…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’-তে কিঞ্জলের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। কিন্তু ধারাবাহিকটি শেষ হওয়ার আগেই রাজদীপের ট্র্যাক অফ হয়ে যায়। তবে তিনি জানিয়েছেন, ‘পঞ্চমী’ শুরুর আগেই তাঁকে বলা হয়েছিল, একসময় চরিত্রটির মৃত্যু হবে। তবে রাজদীপ ‘পঞ্চমী’ থেকে সরে যাওয়ার কিছুদিনের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছে ধারাবাহিকটি। এতদিন বিরতি নিলেও এবার নতুন কাজে ফিরছেন রাজদীপ।

স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, সান বাংলার নতুন ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যেতে চলেছে রাজদীপকে। তবে তাঁর বিপরীতে নায়িকা হিসাবে কাকে দেখা যাবে তা জানা যায়নি। প্রকৃতপক্ষে ধারাবাহিকের কাহিনীর কেন্দ্রে রয়েছে দুটি জুটি। এর মধ্যে একটি জুটির নায়ক রাজদীপ ও অপর জুটির নায়িকা জ্যাসমিন রায় (Jasmine Roy)। এর আগে সান বাংলার ধারাবাহিক ‘আমার সোনা চাঁদের কণা’-য় জ্যাসমিনকে দেখা গিয়েছিল নায়িকার চরিত্রে। তবে এরপর স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। জ্যাসমিন এখনও নতুন ধারাবাহিকের বিষয়ে মুখ না খুললেও রাজদীপ গুঞ্জনে সায় দিয়েছেন।

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও রাজদীপ বর্তমানে ওয়েব সিরিজের পরিচিত মুখ। দীর্ঘ পাঁচ বছর পর ‘পঞ্চমী’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন তিনি। তবে ‘পঞ্চমী’ অফ এয়ার হতে না হতেই নতুন ধারাবাহিকের প্রস্তাব এসেছে রাজদীপের কাছে ও তিনি তা গ্রহণ করেছেন।

তবে রাজদীপ বরাবর ভালো কাজকেই প্রাধান্য দিয়েছেন। ওটিটি, বড় পর্দা অথবা ছোট পর্দা সর্বত্রই অভিনেতা হিসাবে স্বচ্ছন্দ তিনি।

whatsapp logo