Hoop PlusRegional

Porimoni: মা হওয়ার পর ফের হাসপাতালে পরীমণি, সুখবর নাকি অন্য কিছুর ইঙ্গিত!

বাংলাদেশের নায়িকা পরীমণি (Porimoni) লাগাতার খবরের শিরোনাম দখল করে রয়েছেন। গত দুই বছর ধরে তাঁর জীবন হয়ে গিয়েছে রোলার কোস্টার রাইড। প্রথমবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Sheikh Haseena)-র কাছে বাঁচতে চাওয়ার আবেদন করে সকলের নজরে আসেন পরীমণি। তাঁর অভিযোগ ছিল তাঁকে অনবরত ধর্ষণ ও প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু এরপর পরীমণির বাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর দামি মাদক উদ্ধার করে বাংলাদেশ পুলিশ। পরীমণিকে গ্রেফতার করা হয়। তাঁকে এই মামলায় বেশ কিছুদিন হাজতবাস করতে হয়েছিল। অবশেষে জামিনে মুক্ত হন পরীমণি। কিন্তু এরপরেও বাকি ছিল চমক।

গত বছরের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন পরীমণি। জানা যায়, সহ-অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)-কে ভালোবেসে গোপনে বিয়ে করেছেন তিনি। এরপর আনুষ্ঠানিক মতে তাঁদের বিয়ে হয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। চলতি বছর পরীমণির কোল আলো করে জন্ম নেয় তাঁদের একমাত্র পুত্রসন্তান রাজ্য (Rajya)। কিন্তু মা হওয়ার কয়েক মাসের মধ্যেই বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর সাথে তাঁর স্বামী শরিফুল রাজের পরকীয়ার কথা সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে লেখেন পরীমণি। পরে রাজ্যর জন্মদিনে এই বিতর্ক ধামাচাপা দিয়ে এক হন রাজ ও পরীমণি। তবে রাজ্যর জন্মের কয়েক মাসের মধ্যেই আবারও হাসপাতালে পৌঁছে গেলেন পরীমণি।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন পরীমণি। তাতে দেখা যাচ্ছে, তাঁর তর্জনীতে ব্যান্ডেজ বাঁধা। ছবিটি শেয়ার করে পরীমণি লিখেছেন, এটি উপহার। তার সাথেই তিনি জুড়েছেন লাভ সাইন। জানা গিয়েছে, বৃহস্পতিবার আহত হন পরীমণি। ওই দিনই তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি কি করে চোট পেয়েছেন তা স্পষ্ট করেননি পরীমণি।

সম্প্রতি আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর তাঁর প্রিয় ফুটবলার লিওনেল মেসির দেশ ঘুরতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন পরীমণি।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

whatsapp logo