whatsapp channel

Monalisa: লাল শাড়ির আড়ালে উন্মুক্ত পেলব শরীর দেখিয়ে ভাইরাল অভিনেত্রী মোনালিসা

তাকে ভোজপুরী সিনেমার 'বিউটি-কুইন' বলে ডাকা হয়। বলিউডেও রয়েছে বিশেষ নামডাক। আর বাঙালি যুবকদের মনে তিনি 'হার্টথ্রব' ঝুমা বৌদি। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসার (Monalisa) কথা বলছি। বয়সের অঙ্ক পেরিয়েছে ৪০-এর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

তাকে ভোজপুরী সিনেমার ‘বিউটি-কুইন’ বলে ডাকা হয়। বলিউডেও রয়েছে বিশেষ নামডাক। আর বাঙালি যুবকদের মনে তিনি ‘হার্টথ্রব’ ঝুমা বৌদি। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসার (Monalisa) কথা বলছি। বয়সের অঙ্ক পেরিয়েছে ৪০-এর গন্ডি। তবুও তার সৌন্দর্য্য এবং শরীরের গঠন দেখলে বয়সের আন্দাজ পাওয়া মুশকিল। তিনি এখনও যেন যুবতী, এখনো সতেজ, এখনো একইভাবে চনমনে। বোল্ড ফটোতে এখনো তিনি আগুন ধরিয়ে দেন অনুরাগীদের মনে।

অভিনয় জগৎ থেকে দূরত্ব বাড়লেও এখনো এই অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন। তার একটাই মাধ্যম- সোশ্যাল মিডিয়া। সেখানে তিনি এখনো বেশ সক্রিয়। আর সেখানেই নানা লুকে ও নানা অবতারে ধরা দেন এই বঙ্গ-সুন্দরী। কখনো শাড়িতে তিনি হয়ে ওঠেন নগ্নিকা, কখনো পাশ্চাত্য কোনো পোশাকে হয়ে উঠেন লাস্যময়ী, কখনো আবার বিকিনি ও মনোকিনির মতো স্বল্প পোশাকেও দেখা মেলে তার। আর তিনি সামনে এলেই ভক্তদের বুকের উথালপাথাল বেড়ে যায়, ঘাম ঝরে অনেকের। আর এবার গ্রীষ্মের শুরুতেই অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার ঘটিয়ে ফেললেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে সাবেকি অথচ লাস্যময়ী রূপেই ধরা দিলেন তিনি। এই ছবিতে অভিনেত্রীর পরণে ছিল টকটকে লাল রংয়ের একটি ঢাকাই জামদানি শাড়ি এবং একটি স্লিভলেস ব্যাকলেস ডিপনেক ম্যাচিং ব্লাউজ। তার এই পোশাকের ফাঁকে কখনো উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা, কখনো দেখা গেছে ফর্সা পৃষ্ঠদেশ, আবার কখনো শাড়ির ভেতর স্পষ্ট হয়েছে নাভিস্থল। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি, কার্লি চুল রয়েছে খোলা। সব মিলিয়ে যেন আস্ত এক অ্যাটম বম্ব হয়ে উঠেছেন বাঙালির এই ঝুমা বৌদি।

কোনো এক নৈশভোজনের পার্টিতে ছবিগুলি তোলা হয়েছে। আর প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে তার উত্তাল যৌবনের আবেদনশীল অভিব্যক্তি। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী, শুধুমাত্র কয়েকটি ভালোবাসার হার্ট ইমোজি দিয়েছেন। তবে তার এই লুকে আবারো একবার ঘায়েল হলেন নেটিজেনরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা