whatsapp channel

Subhashree Ganguly: শর্ট ড্রেসে হুবহু বিদেশিনী, ইউভানের জন্মদিনের ট্যুরে শুভশ্রীকে চেনা দায়

একেই বলে লং লং জার্নি বা স্বপ্ন পূরণ বা এলাহি ব্যাপার স্যপার। ছেলের বয়স মাত্র ২, তাতেই উপহার হিসেবে থাকছে ইউরোপ ট্যুর। এমনিতেই ইউভান জন্ম থেকেই সেলিব্রিটি। নার্সিং হোমের ডেলিভারি…

Avatar

একেই বলে লং লং জার্নি বা স্বপ্ন পূরণ বা এলাহি ব্যাপার স্যপার। ছেলের বয়স মাত্র ২, তাতেই উপহার হিসেবে থাকছে ইউরোপ ট্যুর। এমনিতেই ইউভান জন্ম থেকেই সেলিব্রিটি। নার্সিং হোমের ডেলিভারি রুম থেকে সে পেয়েছে লাইম লাইট, তাই তার জন্মদিন যে স্পেশ্যাল হবেই সেটা নতুন কোনো বিষয় নয়।

মাত্র দুই বছর বয়সের মধ্যে তিন তিনটে আন্তর্জাতিক ট্যুর সেরে নিয়েছে ছোট্ট ইউভান। শুরুটা হয়েছিল মালদ্বীপ দিয়ে, তারপর আমেরিকা এবং জিম্বাবোয়ে। এবার ফের ইউরোপ ট্যুর। একমাত্র ছেলের জন্মদিনে ‘রাজশ্রী’ জুটির এটাই হয়তো তাক লাগানো উপহার।

সুইজারল‍্যান্ড পৌঁছনোর আগে বিমানবন্দর থেকে ছবি পোস্ট করে চলেছেন শুভশ্রী। কখনো বরফের চাদরের উপরে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনজন তো কখনো টিটলিস পাহাড় থেকে। এমনকি শাহরুখ খানের আইকনিক পোজে ছবিও দিয়েছেন শুভশ্রী।

এবার পালা প্যারিসের। সদ্য প্যারিস পৌঁছে ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন ‘প্যারিস কলিং’। একাধিক মনোরম দৃশ্য পোস্ট করে চলেছেন অভিনেত্রী। কখনো রেস্তোরাঁ তো কখনো আইফেল টাওয়ার তো কখনো হোটেল থেকে বাইরের দৃশ্য। সদ্য, শুভশ্রী আইফেল টাওয়ারের সামনে থেকে ছবি পোস্ট করেছেন যা রীতিমত ভাইরাল হচ্ছে। কারণ, ওই কনকনে ঠান্ডায় শুভশ্রী শর্ট ড্রেসে ভীষণ ভাবে ভাইরাল। তবে, শুধু শুভশ্রীর ছবি নয়, ‘রাজশ্রী’ জুটির প্রত্যেকটি ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo