Hoop PlusTollywood

Saurav-Anindita: দু-বার বিয়ের পর লিভ-ইনেও ইতি! বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অনিন্দিতা

পর্দার ‘মন্টু পাইলটে’র (Montu Pilot) সঙ্গে একটা সময় একই ছাদের তলায় থেকে মাখোমাখো প্রেমের রসায়ন শুরু করেছিলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বোস (Anindita Bose)। কিন্তু, সেই প্রেমে হয় ছন্দপতন। অভিনেতা সৌরভ দাসের (Saurav Das) সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কের সঙ্গে সঙ্গে একটি ঘর বেঁধেছিলেন অনিন্দিতা, নাম ছিল ‘প্রথম অধ্যায়’। ঘর শুরুর আগেই নিজেদের প্রেমের অধ্যায় শেষ হয়। বর্তমানে, সৌরভ টলিউডে দাপিয়ে কাজ করছেন, অন্যদিকে অনিন্দিতা রয়েছেন মুম্বাইতে।

কেন ভাঙলো সম্পর্ক? কি বলেছিলেন সৌরভ? ২০১৭ সালে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স হয় অনিন্দিতা বোসের (অনিন্দিতার দ্বিতীয় স্বামী ছিলেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়)। এরপরেই সৌরভের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান অনিন্দিতা। বেশ কিছু বছর একসঙ্গে থাকেন, কিন্তু, আচমকা তাদের মধ্যে বিচ্ছেদের সুর শুরু হয়। কি বলছেন এই ব্যাপারে সৌরভ? বেশ কিছুদিন আগে, এক সংবাদমাধ্যমে সৌরভ জানান, নিজেকে সময় না দিতে পারলে একটা সম্পর্ককে সামলাব কী ভাবে? আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়’।

কি বললেন অনিন্দিতা?

বহুদিন পর অনিন্দিতা তার ও সৌরভের বিচ্ছেদ নিয়ে এক সংবাদ মাধ্যমে খোলাখুলি জানান যে বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছেন সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারেননি। এরসঙ্গে অনিন্দিতা এও বলেন যে যেই সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলেন তিনি প্রথম দিকে, তার সঙ্গে আজকের সৌরভের অনেক তফাত। এছাড়া, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক তা তিনি চাননি, তাই কাদা ছোড়াছুড়ির ভয়েই ফোন বন্ধ রাখতেন।

এখন কী করছেন অনিন্দিতা?

সৌরভ দাপিয়ে ওয়েব সিরিজ, সিনেমায় কাজ করছেন। কিন্তু, অনিন্দিতাকে টলিউডে আর দেখাই যায় না সেই ভাবে। তিনি আপাতত মুম্বাইতে রয়েছেন। সূত্রের খবর, নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে অনিন্দিতাকে, এবং অতনু ঘোষের ‘আরও এক পৃথিবীতে’ও দেখা যাবে তাঁকে।

whatsapp logo