whatsapp channel

হট অবতারে সুইমিংপুলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা, উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

অলিভিয়া সরকার (Alivia Sarkar) বর্তমানে বাংলা ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ অলিভিয়া। ফলে বিভিন্ন ধরনের ফটোশুটের মাধ্যমে খবরে…

Avatar

Nilanjana Pande

অলিভিয়া সরকার (Alivia Sarkar) বর্তমানে বাংলা ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ অলিভিয়া। ফলে বিভিন্ন ধরনের ফটোশুটের মাধ্যমে খবরে বজায় থাকেন তিনি। সম্প্রতি কলকাতার একটি নামী হোটেলে ফটোশুট করেছেন অলিভিয়া। এটি একটি পুলসাইড ফটোশুট। তার কিছু ঝলক ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন অভিনেত্রী।

শুক্রবার অলিভিয়া ছবিগুলি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হতে শুরু করেছে। ছবিতে অলিভিয়ার কমলা রঙের সুইমসুট। সুইমসুট জুড়ে রয়েছে নীল, হলুদ ও গোলাপি রঙের প্রিন্টেড প‍্যাটার্ন। সুইমসুটের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে অলিভিয়ার ক্লিভেজ। নিম্নাংশে অলিভিয়া পরেছেন সাদা রঙের সারং। সারং জুড়ে রয়েছে নীল রঙের প্রিন্ট। হালকা মেকআপ করেছেন অলিভিয়া। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা রয়েছে চুল। কানে রয়েছে সিলভার রঙের জাঙ্ক জুয়েলারি। কখনও সুইমিং পুলের নীল জলে পা ডুবিয়ে দাঁড়িয়ে রয়েছেন অলিভিয়া। কখনও পুলের জলে ভিজেছেন তিনি। কখনও বা পুলসাইডে বসে রয়েছেন অলিভিয়া। কখনও তাঁর হাতে মকটেল।

ছবিগুলি শেয়ার করে অলিভিয়া লিখেছেন, মনের শান্তি। ক্যাপশনের সাথে তিনি যোগ করেছেন মজাদার ইমোজি। অলিভিয়ার ছবির কমেন্ট সেকশনে মধুমিতা সরকার (Madhumita Sarcar) লিখেছেন, লাস্যময়ী। নেটিজেনদের একাংশ অলিভিয়ার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

‘লেডি চ্যাটার্জী’ ও ‘আবার অরণ্যের দিন-রাত্রি’ ফিল্মে কাজ করেছেন অলিভিয়া। ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে তাঁকে দেখা গিয়েছে সরমার ভূমিকায়। এছাড়াও অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার বাই দ্য বে’-তে অভিনয় করেছেন অলিভিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo