whatsapp channel

‘হতদরিদ্র মেয়ের নখে নেইলপলিশ’, ‘মহাপীঠ তারাপীঠ’-এ ঢুকতে না ঢুকতেই ট্রোলড ‘তিতলি’

স্টার জলসায় রদবদল হয়েই চলেছে। ‘গঙ্গারাম’-এর জায়গা নিল ‘অনুরাগের ছোঁয়া’। এদিকে গুঞ্জন, শেষ হতে পারে ‘মহাপীঠ তারাপীঠ'। দুপুরের টাইম স্লটেও যেতে পারে এই ভক্তিমূলক ধারাবাহিক। একটা সময় মহাপীঠ তারাপীঠ দারুন টিআরপি দিয়েছিল। বর্তমানে স্টার জলসায় নতুন নতুন গল্প আসায় কমেছে এই ধারাবাহিকের টিআরপি। এরমধ্যে শুরু হয়েছে নতুন করে ট্রোলিং। সব মিলিয়ে মহাপীঠ তারাপীঠ এখন প্রশ্নের মুখে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসায় রদবদল হয়েই চলেছে। ‘গঙ্গারাম’-এর জায়গা নিল ‘অনুরাগের ছোঁয়া’। এদিকে গুঞ্জন, শেষ হতে পারে ‘মহাপীঠ তারাপীঠ’। দুপুরের টাইম স্লটেও যেতে পারে এই ভক্তিমূলক ধারাবাহিক। একটা সময় মহাপীঠ তারাপীঠ দারুন টিআরপি দিয়েছিল। বর্তমানে স্টার জলসায় নতুন নতুন গল্প আসায় কমেছে এই ধারাবাহিকের টিআরপি। এরমধ্যে শুরু হয়েছে নতুন করে ট্রোলিং। সব মিলিয়ে মহাপীঠ তারাপীঠ এখন প্রশ্নের মুখে।

Advertisements

এদিকে, গল্পের মধ্যে দেখানো হচ্ছে তারাপীঠে এল সত্যময়ী আর রাখাল ! কারা এই দুই নতুন মুখ এবং কী উদ্দেশ্য তাঁদের এই নিয়েই এগোবে গল্প। গল্পের নতুন আঙ্গিনায় ‘তিতলি’ র এন্ট্রি অনেকের কাছে হাসির খোড়াক হয়ে দাঁড়িয়েছে। সত্যময়ী রূপে তিতলিকে নিয়ে ট্রোলিং এর শেষ নেই।

Advertisements

এই ধারাবাহিক নিয়ে অনেকেরই বক্তব্য, প্লিজ শেষ করবেন না, সময় বদলান কিন্তু চলুক। যদিও প্রোডাকশন হাউস থেকে এখনও কোনো কথা পাকাপাকি ভাবে জানানো হয়নি। এদিকে প্লেন ছেড়ে তিতলি এন্ট্রি নিয়েছে নতুন রূপে। তিতলিকে দেখে নেট জনতার অধিকাংশ মন্তব্য করেছেন, “তখনকার যুগেও নেলপালিশ আর নেল আর্ট ছিল জানতুম না! হতিই পারে! বাংলা সিরিয়াল বলে কতা!” হ্যাঁ, অভিনেত্রীর হাতের নেল আর্ট হয়তো ডিরেক্টর খেয়াল করেননি, ওই সমেত শ্যুটিং চলেছে, কিন্তু দর্শকদের চোখকে ফাঁকি দেওয়া সহজ নয়।

Advertisements

Advertisements

ঠিক সেরকমই কেউ কেউ কমেন্ট বক্সে লিখেছেন, “প্লেন চলাতে চালাতে শেষমেষ এখানে এসে পৌছালো”, কেউ লিখেছেন, “হতদরিদ্র এই মেয়ের হাতের নখ গুলো দেখার মত”। এরকমই নানান ভিন্ন স্বাদের মজাদার কমেন্ট যেমন এসেছে তেমনই সকলেই চাইছেন এই ধারাবাহিক চলুক।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media