Hoop PlusRegional

Mahiya Mahi: গ্রেফতার নয় মাসের গর্ভবতী মাহিয়া মাহি

টলিউড যখন তোলপাড় নিয়োগ দূর্নীতি কান্ডে, সেই সময় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি যার পোশাকি নাম ঢালিউড তোলপাড় হল মাহিয়া মাহি (Mahiya Mahi)-কে নিয়ে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়েছে। সাইবার নিরাপত্তা আইনের আওতায় মাহিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার সূত্রপাত হয়েছিল মাহির স্বামী ব্যবসায়ী ও আওয়ামি লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য রাকিব সরকার (Raqib Sarkar)-এর গাড়ির শোরুম ভাঙচুর নিয়ে।

সম্প্রতি রাকিবের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করে পুরো ঘটনাটি জানান মাহি। এমনকি তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যায়, রাকিবের গাড়ির শোরুমে হামলার অভিযোগ মিথ্যা নয়। কিন্তু মাহি তাঁর ওই পোস্টে পুলিশের বিরুদ্ধে ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল করতে দেওয়ার অভিযোগ করেন। এরপরই ঘটনা অন্যদিকে মোড় নেয়। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সাইবার নিরাপত্তা আইনে মাহি ও রাকিবের বিরুদ্ধে মামলা দায়ের করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এই মামলার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে মাহিকে। কিন্তু রাকিব এখনও পলাতক।

রাকিব ও মাহি উমরাহ পালনের জন্য সৌদি আরবে গিয়েছিলেন। শনিবার বাংলাদেশে ফেরার পর এয়ারপোর্টেই মাহিকে গ্রেফতার করা হয়। একই বিমানে রাকিবের বাংলাদেশে ফেরার কথা থাকলেও তিনি বিমানে ওঠেননি। শুক্রবার রাতে মাহি নিজের গ্রেফতারির আশঙ্কা প্রকাশ করেছিলেন। শনিবার এয়ারপোর্টে নামতেই তাঁর হাতে হাতকড়া পড়ে। রাকিবের অভিযোগের তীর ছিল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের উদ্দেশ্যে। তবে শুধুমাত্র গাজীপুর পুলিশের দায়ের করা মামলা নয়, আরও একটি মামলা যুক্ত হয়েছে রাকিব ও মাহির ক্ষেত্রে। গাজীপুরের একটি কারখানার মালিক ইসমাইল হোসেন (Ismail Hosain) মাহি ও রাকিব সহ মোট আঠাশ জনের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছেন।

জানা গিয়েছে, গাড়ির শোরুমের জমি নিয়ে ইসমাইলের সাথে রাকিবের দীর্ঘদিনের বিবাদ ছিল। কিন্তু এই বিবাদের জেরে সমস্যার সম্মুখীন হলেন নয় মাসের অন্তঃসত্ত্বা মাহি।

whatsapp logo