Bengali SerialHoop Plus

Devlina Kumar: নৈসর্গিক সমুদ্রতটে খোলামেলা পোশাকে ‘বেশরম’ হয়ে উঠলেন দেবলীনা

শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাডুকোনের (Deepika Padukone)’পাঠান’ ছবি নিয়ে বিতর্কের শেষ আর হচ্ছে না। ‘বেশরম রং’ গানের কিছু দৃশ্য নিয়ে অব্যহত বিবাদ। আর এর মাঝেই ব্যাপকভাবে ভাইরাল হয়েছে গানটি। অনেকেই আবার গানটিতে নিজেকে উন্মুক্ত করে ক্যামেরাবন্দি হচ্ছেন নানা ডান্স স্টেপে। কয়েকদিন আগেই এই গানে নিজেকে ঢেলে সাজিয়েছিলেন লক্ষ্মী কাকিমা। নিয়ন আলোর নৈশক্লাবে নেচেছিলেন এই গানে। আর এবার এই গানে কোমর দুলিয়ে ভাইরাল হলেন টলি-দুনিয়ার আরেক অভিনেত্রী।

পিছনে অবাধ নীল জলরাশি ও খোলা আকাশ। রৌদ্রমাখা সমুদ্র সৈকতে খোলামেলা অবতারে দেখা গেল অভিনেত্রী দেবলীনা কুমারকে (Devlina Kumar)। এমনিতে বিধায়ক কন্যা হলেও নিজের অভিনয়ের দক্ষতায় তিনি মন জয় করেন দর্শকদের। তবে বিদেশে গিয়ে এক্কেবারে ‘বেশরম’ হয়ে উঠলেন অভিনেত্রী। নিজেকে উজাড় করে দিলেন লাস্যময়ী রূপে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ভিডিওতে তাকে দেখা গেছে সি-গ্রীন রংয়ের মোনোকিনি এবং ম্যাচিং থাই স্লিট স্কার্টে। খোলা চুল, চোখে সানগ্লাস, কিন্তু শরীরের বেশিরভাগ অংশ বেআব্রু। আর এই লুকেই ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে নাচ করলেন অভিনেত্রী। নিজেকে এক্কেবারে উন্মুক্ত করে মেলে ধরলেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘বেশরম রং। এটা আমাকে করতেই হল তার দুটো কারণ, একটু হল যে এই পরিবেশ আমাকে এটা করতে বাধ্য করল, তাছাড়া আমার বন্ধুরা অনেকেই আমাকে এটা করার জন্য বলছিল’।

এমন নগ্নিকা দেবলীনাকে দেখে রীতিমতো উত্তাপে পুড়ছে তার অনুরাগীমহল। কমেন্ট বক্সেও বাড়ছে উত্তাপ। একের পর এক মন্তব্যে আগুন ও ভালোবাসার ইমোজির বন্যা। অনেকেই আবার লিখেছেন অনেক কথা। কেউ লিখেছেন, ‘আপনাকে দেখে এই প্রবল শীতেও উত্তাপ অনুভব করছি’; আবার একজন লিখেছেন, ‘আপনার থেকে এই ভিডিও কবে আসবে তার অপেক্ষা করছিলাম’; একজন আবার লিখেছেন, ‘আপনি ও প্রকৃতি যেন মিলেমিশে একাকার হয়ে গেছেন’।

প্রসঙ্গত, বছরের শুরুর দিকেই ছুটি নিয়ে থাইল্যান্ডে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই এই ভিডিও শ্যুট করা। তবে আপাতত তিনি ফিরে এসেছেন শহরে।এসেই আবারও কাজে মন দিয়েছেন দেবলীনা এবং গৌরব (Gourab Chatterjee)। আপাতত গৌরব ব্যস্ত তাঁর সিরিয়ালে আর দেবলীনাও ব্যস্ত ‘সাহেবের চিঠি’র শুটিংয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা