whatsapp channel

Nora Fatehi: জনপ্রিয় গায়কের সঙ্গে একান্তে নোরা ফতেহি, নতুন গুঞ্জন বি-টাউনে

সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ইতিমধ্যেই নোরা ফতেহি (Nora Fatehi)-কে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ল টিনসেল টাউনে। সম্প্রতি নোরার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ইতিমধ্যেই নোরা ফতেহি (Nora Fatehi)-কে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ল টিনসেল টাউনে। সম্প্রতি নোরার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপরেই ছড়িয়েছে এই গুঞ্জন।

ভাইরাল হওয়া ছবিগুলিতে নোরাকে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়ক গুরু রণধাওয়া (Guru Randhawa)-র সঙ্গে। একটি ছবিতে দেখা যাচ্ছে, নোরা গুরুর দিকে তাকিয়ে কথা বলছেন এবং গুরু তাঁর দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। অপর ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে নোরাকে কিছু বোঝাচ্ছেন গুরু। তাঁদের দুজনের পরনেই বিচের পোশাক ও খালি পা। দুজনের অন্তরঙ্গতা দেখে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হলেও গুরুর ইন্সটাগ্রাম প্রোফাইলে দেখা যাচ্ছে, তিনি বর্তমানে রিয়াধে রয়েছেন। সলমান খান (Salman Khan)-এর সঙ্গে একটি কনসার্টে গিয়েছেন তিনি। ফলে অনেকেই মনে করছেন ছবিগুলি পুরানো।

অনেকে বলছেন, সম্ভবত এটি কোনো মিউজিক ভিডিওর শুটের ছবি। নোরা ও গুরু এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি। এর আগে গুরুর একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল নোরাকে। সেই মিউজিক ভিডিও সুপারহিট হয়েছিল।

বলিউডে কেরিয়ার শুরুর সময় অঙ্গদ বেদী (Angad Bedi)-র সঙ্গে সম্পর্কে ছিলেন নোরা। পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। অঙ্গদ বিয়ে করেন নেহা ধুপিয়া (Neha Dhupia)-কে। কয়েক মাস আগে নোরার সঙ্গে বলিউডের নামী কোরিওগ্রাফার টেরেন্স লুইস (Terrence Lewis)-এর সাথে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। তবে এই ক্ষেত্রেও নোরা চুপ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media