whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, একরত্তি খুদের সঙ্গে পরিচয় করালেন গায়িকা মোনালি ঠাকুর

মোনালি ঠাকুর শুধুমাত্র ভালো গায়িকাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । পাশাপাশি দুর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । সর্বগুণ সম্পন্না এই মেয়ে। নিজের কাজের পাশাপাশি নিয়মিত…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

মোনালি ঠাকুর শুধুমাত্র ভালো গায়িকাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । পাশাপাশি দুর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । সর্বগুণ সম্পন্না এই মেয়ে। নিজের কাজের পাশাপাশি নিয়মিত যোগা, জিম করেন মোনালি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের শরীরচর্চার নানান ভিডিও শেয়ার করে থাকেন। শরীরচর্চা আর নিজের ডায়েটে বেশ ফিট ও অভিনেত্রী। আর শরীরচর্চা আর গানের ফাঁকে স্বামীর সাথে চুটিয়ে মজাও করতে পারেন। কিছুদিন আগে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে জাম্পিং বেডে ডিগবাজি খেতে ব্যস্ত গায়িকা। আবার ডিগবাজি খেতে খেতে সুড়সুড়ি খাচ্ছেন।

Advertisements

দুর্গাপুজোর আগে পিতৃহারা হয়েছিলেন মোনালী। বিখ্যাত গায়ক শক্তি ঠাকুর দুই মেয়েদের ছেড়ে চলে গেলেন ৭৩ বছর বয়সে। ৫ অক্টোবার বাবার মৃত্যুর খবর পেয়ে জানতে পেরে স্বামীর সাথে সুইজারল্যান্ড থেকে ফিরে আসেন। এরপর নিয়মরীতি মেনেই মৃত্যুর তিনদিন পর সস্ত্রীক বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে ছিলেন। বাবার মৃত্যুতে দুই মেয়ে পুরোপুরি ভেঙে পড়েছিলেন।বাবার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। বাবাকে নিয়ে নানা পোস্ট করেছেন দুই মেয়ে। বাবার মৃত্যুতে পুরোপুরিভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এখন স্বামীর সাহায্যে অনেকটাই এই শোক থেকে বেরিয়ে এসেছেন।

Advertisements

Advertisements

মোনালী গানের পাশাপাশি বাংলা আর হিন্দি দুই ছবিতে অভিনয় করেছেন। অভিনয় করেও বেশ প্রশংসা পেয়েছিলেন গায়িকা। আর পাঁচটা তারকাদের মতো বেশি অহংকার নেই এই গায়িকার। অন্যদের থেকে একটু বেশি আলাদা ও হটকে মোনালি ঠাকুর। শক্তি ঠাকুরের মেয়ে বলে কোনোদিন স্টারকিড হওয়ার সুযোগ নেননি অভিনেত্রী। কারোর অধীনে নয় নিজের মতে চলতে ভালোবাসেন অভিনেত্রী। যা ইচ্ছে তাই করেন। বর্তমানে অভিনেত্রী নিজের পরবার নিয়ে দুবাইতে আছেন। সেখানকার সমুদ্রসৈকত থেকে একের পর এক হট অবতারে ফটোশুট করলেন গায়িকা। কখনো কালো সুইম শ্যুট পড়ে নীল জলের ধারে পোজ দিচ্ছেন তো কখনো জলের মধ্যে শীর্ষাসন করছেন।

Advertisements

মোনালী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। নিজের চলাফেরা, ইচ্ছা-অনিচ্ছা, ভাললাগা এবং ভালবাসার সব জিনিষই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবার গায়িকা বাড়ির ছোট্ট নতুন সদস্যের সাথে আলাপ করালেন নিজের অনুরাগীদের। কে সেই সদস্য? এই সদশ্য হল মাইক আর মোনালীর নতুন পোষ্য। নতুন এই পোষ্যের নাম ‘মিস্টার কায়ো’। তার সাথে দুষ্টু মিষ্টি ছবি শেয়ার করার সাথে সাথে অনেক অনেক ভালোবাসা আর শুভেচ্ছা পেলেন ফ্যানেদের থেকে। নিমেষে ভাইরাল মোনালীর এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media