Hoop PlusTollywood

Subhashree Ganguly: নিজের ছেলেকে কেন সবথেকে বেশি হিংসে করেন শুভশ্রী!

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে এই যুগলের সম্পর্ক নিয়ে স্টুডিওপাড়ায় চর্চার শেষ নেই। নানা গুঞ্জন, নানা সমালোচনা সামলেও একে অপরের প্রতি একইভাবে দায়বদ্ধ রাজ-শুভশ্রী। সফল ফিল্মি কেরিয়ার, সঙ্গে সুখী গৃহকোণ- এই দুইয়ের মাঝে মানুষ হিসেবে শুভশ্রী কেমন? এবার এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেকে নিয়ে অকপট হতে দেখা গেল তাকে। নিজের মনের কিছু সিক্রেট তুলে ধরলেন অভিনেত্রী। এই সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে অভিনয়ের পেশায় না এলে তিনি নাকি ব্যবসায়ী হতেন। তবে এটা তার কাছে কোনোদিনই প্ল্যান-বি হিসেবে নাকি ছিল না। এছাড়াও এই সাক্ষাৎকারে নিজের স্বপ্নের চরিত্র নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী কিছুটা অন্য মেজাজে উত্তর দেন। তার কথায়, “দেবালয় যেমন ইন্দুবালা আমাকে ছাড়া ভাবতেই পারেনি, তেমন অনেক পরিচালক অনেক এমন চরিত্র আমাকে নিয়েই ভাবুক, এটাই চাই”।

এছাড়াও নিজের সাংসারিক জীবনে অভিনেত্রী নাকি একজনকে প্রচন্ড হিংসে করেন। আর তার এই হিংসে করা মানুষটি হল তারই একমাত্র সন্তান ইউভান। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে যে সরলতা মাখা জীবন তার ছেলে এই সময় উপভোগ করছেন, সেটা দেখে নাকি তার হিংসে হয়। এছাড়াও মনের মানুষ ধোকা দিলে অভিনেত্রী তাকে নাকি ‘গড ব্লেস ইউ’ বলতে চান। পাশাপাশি মহিলাদের মাঝে একটি কুসংস্কার নাকি অভিনেত্রীর ভীষণই অপছন্দের। আর সেটি হল ‘পিরিয়ডস’ নিয়ে যে ট্যাবু রয়েছে। এই বিষয়টি নাকি তার একদমই অপছন্দের।

প্রসঙ্গত, বর্ধমান থেকে টালিগঞ্জে এসে বর্তমানে একপ্রকার সেখানে অভিনেত্রী হিসেবে রাজ করছেন রাজ ঘরণী। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে। এই ছবিতে এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, এবার প্রযোজনার কাজও শুরু করেছেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজক হিসেবে কাজ করবেন অভিনেত্রী।