Hoop PlusTollywood

Raj-Subhashree: রাজের বুকে মাথা রেখে শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্তে ক্যাপশনে ভালোবাসার বার্তা

মে মাসে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়ছে। ব্যারাকপুর কেন্দ্র থেকে নবনির্বাচিত বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তার পাশাপাশি চলছে তাঁর প্রযোজনা সংস্থাও। তবু এত ব্যস্ততার মধ্যেও রাজ সময় দিতে ভুলছেন না শুভশ্রী (subhasree ganguly)। সম্প্রতি রাজ নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শুভশ্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে রাজ ও শুভশ্রীকে কালো রঙের শার্ট ও নীল রঙের ডেনিম পরে দেখা যাচ্ছে। রাজের বুকে মাথা রেখেছেন শুভশ্রী। দুজনে ঘনিষ্ঠ হয়ে একটি সোফায় বসে রয়েছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন একটি বিখ্যাত গানের লাইন ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’। এরপর ছবিতে শুভশ্রীকে ট‍্যাগ করে একটি হার্ট ইমোজিও যোগ করেছেন রাজ।

রাজ ও শুভশ্রীর এই প্রেমকাহিনী একেবারেই অপ্রত্যাশিত। একসময় রাজ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। অপরদিকে শুভশ্রী দেব (Dev)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু মিমি তুরস্কে শুটিং করতে যাওয়ার পর তাঁর সঙ্গে রাজের ভুল বোঝাবুঝি হয়ে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। অপরদিকে কোনো এক অজ্ঞাত কারণে ভেঙে গিয়েছিল দেব-শুভশ্রীর সম্পর্ক। মিমির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রাজ বহুদিন সিঙ্গল ছিলেন। এরপর শুভশ্রীর সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। বিয়ে করেন দুজনে। 2020 সালে তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (yuvan)-এর আগমন তাঁদের সম্পূর্ণ করেছে।

রাজের আগামী ফিল্ম ‘হাবজি গাবজি’-তে শুভশ্রী এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। সেই মা সন্তানকে মোবাইল গেম খেলা থেকে আটকাতে পারে না। একসময় তাঁদের জীবনে ঘটে এক অদ্ভুত ঘটনা। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত (parambrata chatterjee)। করোনা অতিমারীর কারণে ‘হাবজি গাবজি’-র মুক্তি আপাতত স্থগিত রয়েছে।

Related Articles