Hoop PlusTollywood

দুর্দান্ত লুকে ফিরলেন স্বস্তিকা, গেঁন্দাফুল গানে কোমর দুলিয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

“বড়লোকের বিটি লো /লম্বা লম্বা চুল… এমন মাথা বিন্ধে দিব /লাল গেন্দা ফুল৷” রতন কাহার হলেন স্রষ্ঠা কবি ও গীতিকার। যার এই গানে এখন বলিউড-টলিউড লাট্টু। হিন্দি-ইংরেজি মিশিয়ে তৈরি হয় নতুন ‘গেন্দা ফুল’। সেই ১৯৭২ সালে এই গানটি রতন কাহার নিজেই আকাশবাণীতে গেয়েছিলেন, তখনও এই গানের ব্যপ্তি তেমন করে হয়নি। তারপর ১৯৭৬ সালের দিকে প্রথমবারের মতো তিনি ‘বড় লোকের বেটি লো’ গানটি রেকর্ড করেন। ঠিক এর পরেই গানটি ছড়িয়ে যায় সকলের মুখে মুখে। এই ১৯৭৬ এ স্বপ্না চক্রবর্তী “বড়লোকের বিটি লো” গানটি গেয়ে গোল্ডেন ডিস্ক পুরস্কার জিতে নেন। সুবিচার পাননি রতন কাহার সেই অর্থে। যদিও আজও তাঁর গান ব্যপকভাবে সফল। অবশ্য যেদিন থেকে বাদশাহ এই গানের রিমিক্স করেছেন তখন থেকেই এই গানের প্রচার আরও ব্যপকভাবে ছড়িয়ে পড়েছে।

এবারে বাদ গেলেন না টলি অভিনেত্রী স্বস্তিকাও। ছোট চুলকে নিয়েও যেমন স্টাইল করছেন তেমনই বড় চুলেও গ্ল্যামার ছড়িয়ে দিচ্ছেন তিনি। ফটোশ্যুটে কখনো ফ্যাশন করছেন ছোট চুলে তো কখনো মেতে উঠছেন লম্বা বড় চুলে। এরই মধ্যে স্বস্তিকাকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মোহমায়া’ ওয়েব সিরিজে। হাতে মোটা শাঁখা, পলা। পায়ে চওড়া করে আলতা। আঙুলে মোটা আঙট। ঘাড়ের কাছে হাতখোঁপা। কখনো লম্বা চুল, কপালে বড় সাইজের সিঁদুর টিপ- সব মিলিয়ে স্বস্তিকার রূপ লাজবাব। অভিনয়ের দিক থেকেও স্বস্তিকা যথেষ্ট বলিষ্ঠ। তাঁর ‘পাতাললোক’ এর অভিনয় দেখে এখনো দর্শকরা স্বস্তিকার প্রশংসায় পঞ্চমুখ।

স্বস্তিকা বরাবর সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। নিজের সমস্ত আপডেট সোশ্যাল পেজে শেয়ার করেন অভিনেত্রী। এরমধ্যে আবার তিনি লম্বা চুল নিয়ে গান গাইছেন “বড়লোকের বিটি লো /লম্বা লম্বা চুল”। অভিনেত্রী একবার ছোট চুল নিয়ে মুখ কালো করছেন তো কখনো লম্বা চুলে ক্যারিশ্মা ছড়িয়ে দিচ্ছেন। স্বস্তিকার এমন ভিডিওর সঙ্গে রতন কাহারের “বড়লোকের বিটি লো /লম্বা লম্বা চুল” কিন্তু দুর্দান্ত কম্বিনেশন।

Related Articles