Hoop PlusTollywood

Trina Saha: এবার ভোটের ময়দানে নামতে চলেছেন গুনগুন!

এবারে কি তৃণাকে দেখতে পাবে খড়দহবাসীরা তাদের পাশে? গুঞ্জন আসছে খড়কুটোর গুনগুন ওরফে তৃণা সাহা খুব শীঘ্র একুশের বিধানসভা উপনির্বাচনে দাড়াতে চলেছেন। এরপরেই উত্তাল হয় টলি পাড়া। সকলের মুখে এখন একটাই কথা বিধানসভা উপনির্বাচনে খড়দহ কেন্দ্র থেকে শাসকদলের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

ব্যাপারটা কি সত্যি তাই? আমরা দেখেছি নীল-তৃণার বিয়েতে তাঁদের আশীর্বাদ করতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। এছাড়াও একুশের নির্বাচনে নীল এবং তৃণা একসঙ্গে বহু জায়গায় প্রচারে বেড়িয়েছেন। সরাসরি ভোটে না দাঁড়ালেও দিদির সৈনিক হিসেবে কাজ করেন এই জুটি।

এই ব্যাপারে নীল এবং তৃণা কেউই পজিটিভ মন্তব্য করেনি। যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে নীল জানিয়েছেন যে সদ্য প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দিয়েছি আমরা। তাই এখন প্রার্থী হওয়া নিয়ে কিচ্ছু ভাবছি না। প্রার্থী না হলেও তৃণা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। গুনগুন চরিত্রের মধ্যে দিয়ে তৃণা এখন বাংলার ঘরের মেয়ে। আর নীল হল বাংলার জামাই।

এদিন উপনির্বাচন প্রসঙ্গে তৃণা জানান যে আমিও এই খবর শুনেছি, তবে শাসকদলের থেকে এ রকম কোনও প্রস্তাব এখনও আমার কাছে আসেনি। তৃণা জানান, প্রেম থেকে বিয়ে এবং রাজনীতি, সবটাই তাঁরা করেছেন সংবাদমাধ্যমকে সামনে রেখে। আগামী দিনে সত্যিই এ রকম কিছু ঘটলে আবার খবর পাবে সংবাদমাধ্যম।

whatsapp logo