BollywoodHoop Plus

ভিজে পোশাকে সুইমিংপুলে অনন্যা পান্ডের উষ্ণ ছবিতে তোলপাড় ইনস্টাগ্রাম, ভাইরাল দৃশ্য

অনন্যা পাণ্ডে। এই নামটা আগে এলে সকলের এটাই মনে হয় বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। ২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে অনন্যার পাশাপাশি ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও। বলিউডে পা রেখেই সকলের নজর কেড়েছিলেন অনন্যা। অবশ্য এই সিনেমা ফ্লপ হলেও নিজের স্টাইলের জন্য এই কন্যা বেশ প্রশংসা কুড়িয়েছিলেন।

কেরিয়ারের বয়স মাত্র এক বছর। বলিউডে পা রাখতে না রাখতে কয়েকমাস কাটতে না কাটতেই বেফাঁস মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। এখন ট্রোলিং হওয়া অভিনেত্রীর নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে এই প্রথম ছবি থেকেই। বলা হয়েছে তিনি নাকি অভিনয় আর জানেননা। তার সঙ্গেই আবার কর্ণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের ‘স্ট্রাগল’ বলে রাতারাতি নেটাগরিকদের কাছে হাসির পাত্রী হয়ে ওঠেন তিনি। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে মিমের বন্যা বয়েই চলেছে।

বার বার ট্রোলড হতে হত বলে প্রথমে খারাপ লাগতো অভিনেত্রীর। অবশ্য এখন নাকি তার আর খারাপ লাগেনা। এখন এই ট্রোলড সব গা সওয়া হয়ে গিয়েছে অভিনেত্রীর। নিজেই এই কথা স্পষ্ট করে বললেন করিনা কপূর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে। তিনি আরো বলেন,তিনি যাই করবেন যাই পরবেন তাই নিয়ে তিনি ট্রোলড হবে। যত ক্ষণ তিনি নিজে খুশি আছেম এবং ইনস্টগ্রামে দেওয়ার মতো ভাল ছবি পাচ্ছেম এগুলো নিয়ে তার কোনো অসুবিধা নেই।

অভিনেত্রীর স্টাইল নিয়ে তিনি বেশ চর্চায় থাকেন এখন থেকেই। সামনে নতুন বছর উদযাপন করতে মুম্বাই থেকে মালদ্বীপে ছুটি কাটাতে যান। একা নন খালি পিলি সিনেমার অভিনেতা ইশান খট্টরের সাথেই বিমানবন্দরে ক্যামেরার লেন্সে বন্দী হন এই জুটি। বলিউডে গুঞ্জন এখন এই দুই অভিনেতা -অভিনেত্রী নাকি প্রেমে মজেছেন। অবশ্য এই ব্যপারে সত্যতা কিছু জানা যায়নি। সেখানে মালদ্বীপের সমুদ্র সৈকতে খোশমেজাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়ে ট্রোলড হলে ও একদিকে বেশ চর্চায় থাকেন। এবার অভিনেত্রীর হট ফটোশুট সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়। একবার একনজরে সেই হট ফটোশুট একনজরে দেখে নেওয়া যাক। একটি সবুজ প্রিন্টেড বিকিনি আর খোলা ভেজা চুলে ও সানগ্লাস পড়ে জলের নীচে পা দিয়ে বসে প্রকৃতির মাঝে সান কিসড খেতে বেশ ব্যস্ত। এই ছবি দেখে মনে হচ্ছে মালদ্বীপ থেকে। এই ছবি পোস্ট হতে না হতে মাত্র ৩ ঘন্টায় ৭০ হাজারের বেশি লাইক ছড়িয়েছে। বেশি সময় লাগেনি এই হট পোস্ট ভাইরাল হতে।

Related Articles