Bengali SerialHoop Plus

Shreema Bhattacharjee: জন্মদিনে এলো মিষ্টি শুভেচ্ছা, ক্রিকেটারের প্রেমে পড়েছেন শ্রীমা গুঞ্জন টেলিপাড়ায়

‘নয়নে লাগিল নেশা’- নেশা লেগেছে শ্রীমা ভট্টাচার্যের চোখেও। কিসের নেশা? জন্মদিনের, ভালোবাসার সবকিছুরই। গত শুক্রবার রাত থেকেই জন্মদিন পালন চলছিল ‘গাঁটছড়া’র ‘দ্যুতি’র। খুব সম্ভবত এই খবর প্রথম সামনে এসেছে একজন ক্রিকেটারের সোশ্যাল হ্যান্ডেল থেকেই। নাম কনিষ্ক শেঠ। তাঁর জন্মদিনের উদ্দেশ্যে যুগলে বেশ কিছু ছবি শেয়ার করে ক্রিকেটার লিখেছেন, “শুভ জন্মদিন ছিমা ক্যাট। সফলতা আর ভালোবাসায় ভরে উঠুক তোমার জীবন।” বেশ সুন্দর লাগছিল জুটিকে। কিন্তু প্রশ্ন একটাই, ক্রিকেটারের ইনস্টাগ্রামে শ্রীমা! প্রেমের সূচনা নাকি?

 

View this post on Instagram

 

A post shared by KANISHK SETH (@im_kanishk44)

শ্রীমা অবশ্য উত্তর দিয়েই দিয়েছেন, এসব প্রেম-টেম কিছুই নেই, দুজনে বেশ কাছের বন্ধু। একসাথে থাকতে ভীষণ ভালো লাগে। তবে এই ভালো লাগা যদি ভালোবাসায় পৌঁছাতে পারে, সেটা সময়ের উপর। প্রসঙ্গত উল্লেখ্য, জন্মদিনের আগের রাতে দ্যুতি কিন্তু দক্ষিণ কলকাতায় দাদার বাড়িতে গিয়ে ছিলেন।সেখানেই আবার তাঁর দাদা, হবু বউদি, সাথে বন্ধুবর্গ সবাই মিলে কেক হাতে সারপ্রাইজ দেন তাঁকে। এই সারপ্রাইজ গ্যাং-এর কিন্তু অন্যতম অংশ ছিলেন কনিষ্কও। যাই হোক, খুব সুন্দর করে ঘরখানাকে সাজানো হয়েছিল। চকোলেট কেকও কেটে নিয়েছেন শ্রীমা। আর শ্যাম্পেনের ফোয়ারা তো ছিলই।

সবশেষে অবশ্য, শনিবার বাড়ি ফিরেছেন বার্থ ডে গার্ল। রাতভোর হুল্লোড়ের পর নারায়ণ পুজোয় মন লাগিয়েছেন এবার। সকাল থেকেই পুজো চলছে। নিরামিষ ভোগ হয়েছে বাড়িতে। শ্যাম্পেনের পর নিরামিষ ভোগ ব্যাপারটা কেমন উল্টো হয়ে গেল না? অভিনেত্রীর ভাষায়, সে নারায়ণ পূজার পরই দেখা যাবে। বেশ সোজাসাপ্টা মেয়ে কিন্তু শ্রীমা ভট্টাচার্য। নিজের বয়স লোকাননি। জানিয়ে দিয়েছেন যে ২৫ বছরে পা দিয়েছেন তিনি। বলা বাহুল্য, গাঁটছড়ার পর্দায় কিন্ত শ্রীমা আবার বড় মেয়ে। অথচ শোলাঙ্কির থেকে বাস্তবে শ্রীমা ছোট। অবশ্য শ্রীমার ভাষায়, “চরিত্রের খাতিরে এসব ছোটবড় কিছুইনা। অবসরে তো শোলাঙ্কি দি-ই বলি। পরামর্শ নি ওঁর থেকে।”

এদিকে, জলসার ‘গাঁটছড়া’য় শ্রীমার রোলটা একটু খলনায়িকা গোছের আর কি। আগে কোনোদিন এমন চরিত্রে দেখাও যায়নি তাঁকে। এমন রূপে ধরা দিতে অস্বস্তি হচ্ছেনা অভিনেত্রীর? তাঁর ভাষায়, “একদমই খলনায়িকা নয়। আমার চরিত্রটি একটু স্বার্থপর। এমনি ভালো। ক্ষতি করার মনোভাব রাখেনা সে। হ্যাঁ, একটু অন্যরকমের চরিত্র কিন্তু ঠিক আছে অভিনয় করতে এসে সবকিছুই পারতে জানতে হয়।” তবে শ্রীমার মতে, তাঁর অভিনয় কিন্তু বেশ সফল। অনুরাগীরা শ্রীমার সাথে দ্যুতিকে মেলাতে পারেন না। বলে বসেন, “খড়ির সাথে এমন করতে পারলে শ্রীমা?”

whatsapp logo