whatsapp channel

Raj-Subhashree: সকলের আড়ালে আদুরে চুম্বন, অন্য মেজাজে বড়দিন পালন রাজ শুভশ্রীর

ইংরেজি বছরের শেষ সপ্তাহের শুরুতে বাঙালি মেতে ওঠে বড়দিনের আনন্দে। সময়ের নিরিখে দিনটি ছোট হলেও, নানা কর্মকান্ডে দিনটিকে বড় করে তোলে আট থেকে আশি সকলেই। সারাদিন নানা দর্শনীয় স্থান জমে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ইংরেজি বছরের শেষ সপ্তাহের শুরুতে বাঙালি মেতে ওঠে বড়দিনের আনন্দে। সময়ের নিরিখে দিনটি ছোট হলেও, নানা কর্মকান্ডে দিনটিকে বড় করে তোলে আট থেকে আশি সকলেই। সারাদিন নানা দর্শনীয় স্থান জমে ভিড়, সন্ধ্যে নামলেই যেমন আলোঘেরা পার্কস্ট্রিতে দেখা যায় জনজোয়ার, তেমনই অন্য শহর মফঃস্বলের গীর্জাতেও নামে মানুষের ঢল। বাড়িতে, ক্লাবে নিয়ন আলোর রঙিন পার্টিতে মেতে ওঠেন অনেকেই। তবে এমনটা নয়, টলিউডের এই সিনে কাপলের বড়দিন কাটল একটু অন্যরকম, অন্য মেজাজে।

আমরা কথা বলছি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বরাবরই ব্যক্তিগত জীবনে বেশ ব্যতিক্রমী এই পরিচালক-অভিনেত্রী জুটি। বড়দিনেও তার অন্যথা হলনা। রাজ শুভশ্রীর এবারের ক্রিসমাস ডেস্টিনেশন পার্ক স্ট্রিট বা রঙিন পার্টিতে নয়, বরং দিনটি তারা কাটালেন একটু অন্যরকম। মফঃস্বলের বাড়িতে ছেলে ইউভানকে নিয়ে পাড়ি দিলেন চক্রবর্তী দম্পতি। আর সেখানেই কাটল তাদের এই বিশেষ দিনটি। কেক কেটে হইহুল্লোড় করে নয়, বাড়ির পুকুরের তাজা মাছ, জমির টাটকা সব্জি- এসব খেয়েই কাটল তাদের বড়দিন। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করলেন রাজ ঘরণী।

শুভশ্রীর ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, হালিশহরের বাড়িতে ছেলেকে নিয়ে গেছেন তারা সপরিবারে। সেখানে যেমন অভিনেত্রীকে জমি থেকে সব্জি তুলে আনতে দেখা যাচ্ছে, তেমনই বালতি ভর্তি করে পুকুরের টাটকা মাছ নিয়ে যেতে দেখা যাচ্ছে খুদে ইউভানকে। এছাড়াও সবার সঙ্গে বসে জমিয়ে গল্প করতেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে ভিডিওর আকর্ষণকেন্দ্রে ছিল ছোট্ট ইউভান। তাকে কখনো দোলনায় দুলতে দেখা যাচ্ছে, কখনো আবার সাইকেল চালানো শিখতে দেখা গেছে। আর এসবের মাঝেই বিশেষ এই দিনকে নিজেদের করে নিতে ভোলেননি তারকা দম্পতি। ভিডিও শেষে স্ত্রীর গালে মিষ্টি চুম্বন এঁকে দিতেও দেখা গেছে রাজ চক্রবর্তীকে।

এই ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগীরা বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন চক্রবর্তী পরিবারকে। প্রসঙ্গত, টলি-পাড়ার কাপলদের মধ্যে সবথেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয় রাজ শুভশ্রীর ক্ষেত্রে। হবেই না বা কেন! ঘর সংসার সামলে তারা দুজনেই এখন বাংলা চলচ্চিত্রের দুই দিকপাল।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা