whatsapp channel

Shehnaaz Gill: রাস্তায় গড়াগড়ি দিয়ে মাটি মাখলেন শেহনাজ

সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) চলে গিয়েছেন প্রায় এক বছর হতে চলল। শেহনাজ গিল (Shehnaz Gill) নিজেকে নিজের মতো করে সামলে নিয়েছেন। আপাতত কেরিয়ারে মন দিয়েছেন তিনি। এর মধ্যেই টুইটারে পালিত…

Avatar

Advertisements
Advertisements

সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) চলে গিয়েছেন প্রায় এক বছর হতে চলল। শেহনাজ গিল (Shehnaz Gill) নিজেকে নিজের মতো করে সামলে নিয়েছেন। আপাতত কেরিয়ারে মন দিয়েছেন তিনি। এর মধ্যেই টুইটারে পালিত হয়েছে ‘সিডনাজ’ ট্রেন্ডিং-এর দুই বছর। সিদ্ধার্থ ও শেহনাজের মধ্যে গাঢ় বন্ধুত্ব থাকলেও অনেকে মনে করেন, তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। বর্তমানে শেহনাজকে নিজের প্রতি সচেতন হতে দেখে খুশি সিডনাজ অনুরাগীরাও। সম্প্রতি শেহনাজের কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হল।

Advertisements

ছবিগুলিতে দেখা যাচ্ছে, কালো রঙের টি-শার্ট ও শর্টস পরেছেন শেহনাজ। একটি কনস্ট্রাকশন সাইটের কাছাকাছি স্থানে খোঁড়া মাটিতে গড়াগড়ি দিচ্ছেন শেহনাজ। তাঁর গোটা গায়ে মাটি। হাতে ধরা রয়েছে একটি মিনারেল ওয়াটারের বোতল। খোলা রয়েছে চুল। নেই কোনো মেকআপ। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে শেহনাজ লিখেছেন, এটি তাঁর স্পা টাইম। কখনও শুয়ে, কখনও বসে ফটোশুট করেছেন শেহনাজ। এমনকি তাঁকে দেখা গেছে ওই স্থানে দাঁড়িয়ে থাকা লরির সাথে পোজ দিতে।

Advertisements

কিন্তু শেহনাজের ছবিগুলি দেখে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকে বলেছেন, শেহনাজ পাবলিসিটির জন্য এই কাজ করেছেন। অনেকের মতে, ওটি তাঁদের পারিবারিক স্থান। অনেকে আবার শেহনাজকে বলেছেন ‘ডাউন টু আর্থ’। ইদানিং শেহনাজকে ব্রহ্মকুমারী আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যাচ্ছে।

Advertisements

একাধিক পঞ্জাবি ফিল্মে অভিনয়ের পাশাপাশি পঞ্জাবি মিউজিক ভিডিওয় গান গেয়েছেন শেহনাজ। কিন্তু ‘বিগ বস 13’ তাঁকে দিয়েছে সর্বাধিক পরিচিতি। খুব শীঘ্রই সলমান খান (Salman Khan) অভিনীত ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করবেন জসসি গিল (Jassi Gill)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements