BollywoodHoop Plus

Janhvi Kapoor: উন্মুক্ত নাভি, স্কার্ট লুটাচ্ছে মাটিতে, ভাইরাল জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) দিনের পর দিন নিজেকে সঠিক রূপে গ্রুম করে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি প্রায়ই বিভিন্ন ফটোশুটের ঝলক শেয়ার করেন জাহ্নবী। কিছুদিন আগে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর নাকে একটি নাকছাবি দেখা গিয়েছিল। সেই বড় নাকছাবিটি ছবির আকর্ষণ হয়ে উঠেছিল। এবার জাহ্নবী ধরা দিলেন তাঁর প্রিয় ‘ট্রপিক্যাল’ লুকে।

অন্তত তাঁর ছবির ক্যাপশন সেই কথাই বলছে। ইন্সটাগ্রামে জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ রঙের ক্রিসক্রস টপ। এই টপটি হল্টারনেক। প‍্যাস্টেল সবুজ রঙের টপ জুড়ে ভারি এমব্রয়ডারি। এই টপের সাথে লো ওয়েস্ট লং স্কার্ট পরেছেন জাহ্নবী। স্কার্টটিও একই রঙের। উন্মুক্ত রয়েছে জাহ্নবীর নাভি। স্কার্টের উপর বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড হয়ে মাটিতে লুটিয়ে পড়েছে। স্কার্টের উপরের অংশে রয়েছে লিফ ডিজাইনের এমব্রয়ডারি। নিচের দিকে রয়েছে অজস্র স্ট্রাইপ। এই পোশাকে হঠাৎই জাহ্নবীকে দেখলে মারমেড মনে হতে পারে। হালকা মেকআপ করেছেন জাহ্নবী। চোখে ও ঠোঁটে ন্যুড শেড ব্যবহার করেছেন তিনি। চুলে বান বেঁধেছেন তিনি। জাহ্নবীর ছবিতে নেমেছে প্রশংসার ঢল। বাদ যাননি ওরহান অবত্রমণি (Awatramani)-ও। তিনি লিখেছেন, ‘স্টানিং’।

একসময় ওরহানের সাথে জাহ্নবীর সম্পর্কের কথা শোনা গেলেও বর্তমানে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডে (Sushil Kumar Shinde)-এর দৌহিত্র শিখর পাহাড়িয়া (Shikhar Pahariya)-র সাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে তাঁকে। শোনা যাচ্ছে, জাহ্নবী ও শিখর সম্পর্কে রয়েছেন। তবে দুজনে এই সম্পর্কের কথা এখনও সুনিশ্চিত করেননি।

সাম্প্রতিক কালে জাহ্নবী অভিনীত ফিল্ম ‘মিলি’ বক্স অফিসে সফল না হলেও তাঁর অভিনয় নজর কেড়েছে। আগামী দিনে বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর বিপরীতে জাহ্নবীকে দেখা যাবে ‘বাওয়াল’-এ। এই ফিল্মটি রিলিজ করতে চলেছে 7 ই এপ্রিল। অপরদিকে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহী’-তে জাহ্নবীকে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও (Rajkumar Rao)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)