whatsapp channel

Nusrat Jahan: নুসরতের হাত ব্যাগের দাম কত জানেন! শুনলে কপালে উঠবে চোখ

তিনি সাংসদ, মাঝে মধ্যে তাকে বিরোধী দল প্রসঙ্গে খুচরো টিপ্পনী কাটতে দেখা যায় ঠিকই, তবে তিনি বেশি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় এবং চর্চিত ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে। 'নুসরত' নাম আসলেই উঠে আসে…

Avatar

Susmita Kundu

Updated on:

তিনি সাংসদ, মাঝে মধ্যে তাকে বিরোধী দল প্রসঙ্গে খুচরো টিপ্পনী কাটতে দেখা যায় ঠিকই, তবে তিনি বেশি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় এবং চর্চিত ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে।

‘নুসরত’ নাম আসলেই উঠে আসে তার ফ্যাশন কিংবা যশের সঙ্গে তার সম্পর্কের আঁকিবুকি ছবি। তিনি যে এক সন্তানের মা, সেটা বোঝার উপায় নেই। শ্যুটিং কিংবা ফটোশ্যুট কিংবা লং জার্নি এসবে কোনো খামতি রাখেন না তিনি। বিশেষত, সোশ্যাল মিডিয়ায় নুসরত একশো শতাংশ অ্যাক্টিভ থাকেন। দিনের সমস্ত আপডেট তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

ব্যক্তিগত জীবনের কারণে আলোচনায় থাকা নুসরত সবসময় অকপট ব্যক্তিত্ব নিয়ে তৈরি থাকেন। মুখের ওপর টাটকা জবাব দিতে তিনি প্রস্তুত। তাইবলে, মানুষও মুখ বুঁজে সব হজম করে না। তিনি ঘুরতে যান বা বোল্ড ফটো পোস্ট করুন বা মহালয়ায় মায়ের মতন সাজুন বা কিছু বলুন সবেতেই সামলোচনার শিকার হন। তবে, নুসরতের ফ্যাশন এখন অনেকেরই মনে ধরেছে। বেশ অনেকেই নুসরতের ফ্যাশন স্টেটমেন্ট অনুসরণ করছেন, আর ঠিক সেই জন্যেই তার ব্যবহৃত ড্রেস হোক বা জুতো বা বিকিনি বা হ্যান্ড ব্যাগ সবটাই এখন চর্চায়।

সম্প্রতি নুসরত একটি হোয়াইট মনোক্রম্যাটিক এই জাম্পস্যুটে নজর কেড়েছেন। তাকে দুর্দান্ত কুল লাগছিল ওই ড্রেসে। সঙ্গে তার হ্যান্ড ব্যাগটি আরো বেশি সকলের নজরে এসেছে। নুসরত যেই ব্যাগটি হাতে নিয়েছেন সেই ব্যাগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ্ঞে হ্যাঁ মশাই। এই ব্যাগটি কোম্পানি হল লুই ভিতোঁ (louis vuitton). এটি হল একটি বিখ্যাত ফরাসি ব্র্যান্ডের ব্যাগ, যার বাজার মূল্য ভারতীয় মুদ্রায় ২ লাখের বেশি! যদিও এই ব্যাগের নকল এবং বি কপি ভারতে বিক্রি হয়। এবং অনেকেই নকল ব্যাগ ব্যবহার করেন, তবে নুসরতের ব্যাগটি ছিল নজর কাড়ার মত।

whatsapp logo