Hoop PlusTollywood

Bonny-Koushani: সুইমিংপুলে অর্ধনগ্ন বনি, জন্মদিনের পরই প্রেমিকের সঙ্গে মালদ্বীপ ভ্রমণ কৌশানীর

প্রেম ভালোবাসায় একটু আধটু মনোমালিন্য, মান অভিমানের পালা চলে। তাই বলে কি বিচ্ছেদ!! টলি পাড়ায় অনেকেই বিচ্ছেদের পথে হেঁটেছেন, হাঁটছেনও, তাই দর্শকদের মনে ধারণা হয় বুঝি এই দুই জুটির (Bonny-Koushani) বিচ্ছেদ হয়েছে। কিন্তু, নাহ্। এমনটা এমলকেবারেই নয়। বরং, দুজনকে মাখো মাখো প্রেমে পাওয়া গেল সমুদ্র সৈকতে।

কিছুদিন আগেই অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে দেখা গেল বনি সেনগুপ্তকে পুরোনো মেজাজে। প্রেমিকার জন্য রাতে পার্টি থ্রো করেন। এমনকি সকালে, কৌশানী কিছু দুঃস্থ মানুষদের একত্র করে ভোজন করান। দূর্গা মন্ডপ সাজিয়ে সেখানে প্রায় ২০০০ মানুষকে খাওয়ান। সেই কাজেও বনি এগিয়ে এসেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

তাছাড়া, অভিনেত্রীর জন্মদিনের দিন এক বিরাট ঘোষণা হয় বনি-কৌশানী’র (Bonny-Koushani) তরফ থেকে। ওই দিন অভিনেত্রী ঘোষণা করেন যে তিনি ও বনি প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন। খুব শীঘ্রই তাদের প্রোডাকশন হাউজ থেকে ছবি তৈরি হবে। তবে, কোন ছবি নিয়ে তারা কাজ করবেন সেসব এখনও স্থির হয়নি। আপাতত দুজন চুটিয়ে প্রেম করছেন।

প্রেমটা চুটিয়ে কিন্তু নিজের ফ্ল্যাটে করছেন না। বরং উড়ে গিয়েছেন মালদ্বীপ। নীল আকাশ সবুজ জলরাশির পাশে দেদার ফটোশ্যুট করেছেন এই মিষ্টি জুটি। দুজনেই তাদের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। কখনো বনি সবুজ জলে গা ভাসিয়েছেন তো কখনো কৌশানী সাদা বলির পথে হেঁটে যাচ্ছেন। দেখুন অভিনেত্রীর মিষ্টি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo