whatsapp channel

Dev: নতুন বছরের চমক, স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব, শীঘ্রই আসবে প্রথম ঝলক

আগামী দিনে এক প্রখ্যাত স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয়ের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন তিনি। আগামী নববর্ষে সেই ফিল্মের পোস্টার লঞ্চ করতে চান দেব।

Avatar

HoopHaap Digital Media

বড়দিনের আগে মুক্তি পেয়েছে দেব (Dev) অভিনীত ফিল্ম ‘টনিক’। ইতিমধ্যেই ‘টনিক’ হাউসফুল। দেব দর্শকদের ধন্যবাদ জানিয়ে ‘পিভিআর’-এ আরও কিছু শো বাড়ানোর কথা ভেবেছেন। পুজোর সময় মুক্তিপ্রাপ্ত ‘গোলন্দাজ’-ও ছিল হাউসফুল। সম্প্রতি একটি চ্যানেলের ফেসবুক লাইভে এসেছিলেন দেব। সেখানে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

লাইভে এক দর্শক দেবকে প্রশ্ন করেন, দেব ও রুক্মিণী (Rukmini Moitra) অভিনীত ফিল্ম ‘কিশমিশ’ কবে মুক্তি পেতে চলেছে! দেব জানিয়েছেন, আগামী বছরের 4 ঠা ফেব্রুয়ারি ‘কিশমিশ’ মুক্তি পাওয়ার কথা থাকলেও আপাতত তা পিছিয়ে গিয়েছে। তার একমাত্র কারণ ‘টনিক’। ‘টনিক’-এর রিলিজের কারণে ‘কিশমিশ’-এর প্রোমোশন শুরু করা যায়নি। ‘কিশমিশ’ 4 ঠা ফেব্রুয়ারি রিলিজ করতে গেলে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে ফিল্মের প্রোমোশন শুরু করা প্রয়োজন ছিল। কিন্তু এই মুহূর্তে ‘টনিক’ -এর সফলতার ঘোর এত তাড়াতাড়ি অনুরাগীদের মন থেকে মুছে ফেলতে চান না দেব। ফলে তিনি সিদ্ধান্ত নিয়েছেন, কিছুদিন পর টিমের সাথে বসে ‘কিশমিশ’-এর রিলিজের দিন স্থির করবেন।

চলতি বছর মহালয়ার দিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)-র সঙ্গে নিজের আগামী ফিল্মের ফার্স্ট লুক প্রকাশ করেছেন দেব। বহু আগে থেকেই দেবের প্রযোজনায় প্রসেনজিৎ-এর কাজ করার গুঞ্জন ছড়িয়ে পড়ছিল ইন্ডাস্ট্রিতে। মহালয়ার দিন তা পূর্ণতা পেল।

ইতিমধ্যেই অনেকের প্রশ্ন, দেবকে বায়োপিকে কেন দেখা যাচ্ছে না! দেব জানান, নেতাজী সুভাষচন্দ্র বোস (Netaji Subhashchandra Bose) তাঁর স্বপ্নের চরিত্র। তবে আগামী দিনে এক প্রখ্যাত স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয়ের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন তিনি। আগামী নববর্ষে সেই ফিল্মের পোস্টার লঞ্চ করতে চান দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media