BollywoodHoop Plus

Uorfi Javed: বুক থেকে খসে পড়ছে আঁচল, বোল্ড কায়দায় ফের মুম্বাইয়ের রাস্তায় উরফি জাভেদ, ভিডিও ভাইরাল

পোশাক পরার স্টাইলের জন্য সর্বদা ইন্টারনেটে চর্চায় থাকেন উরফি

আধুনিক সময়ে প্রত্যেকটি মানুষের সঙ্গী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া দুনিয়া। আর এই সোশ্যাল মিডিয়াতে প্রায় নিত্যনতুন এমন এমন কিছু জিনিস দেখা যায় যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। এই সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো বিষয় নিয়ে চলতেই থাকে বিতর্ক। আর বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে।

বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন। নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি।

নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে। এই ছোটখাটো পোশাক পরার অভ্যাসের কারণে মাঝে মাঝেই তিনি ট্রোলের সম্মুখীন হন। সম্প্রতি আবারও পাপারাজ্জিরা মুম্বাইয়ের রাস্তায় স্পট করেছেন উরফিকে। আর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আজব খোলামেলা পোশাক পরে ধরা দিয়েছেন এই মডেল অভিনেত্রী।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে শাড়ি পরে রয়েছেন উরফি জাভেদ। আপনি নিশ্চয়ই অবাক হয়ে ভাবছেন উরফি এবং শাড়ি, এ কি করে সম্ভব! চিন্তার দরকার নেই। এখানেই আছে টুইস্ট। মডেল অভিনেত্রী শাড়িটিকে এমন ভাবেই পরেছেন যে তার আঁচল অনেকটাই নিচে নেমে আছে। এরফলে তাঁর ডিপ নেককাট ব্লাউজ দিয়ে দেখা যাচ্ছে ক্লিভেজ ক্র্যাক। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। ইতিমধ্যেই ২৫ হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন। ভাইরাল ভিডিওটি যদি আপনি দেখতে চান তাহলে এখানেই দেখে নিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles