Bengali SerialHoop Plus

Sweta Bhattacharya: রচনার প্রশ্নবানে বিদ্ধ শ্বেতা! প্রেমিককে নিয়ে খোঁচা দিদির

টিভি পর্দার প্রেম যে বাস্তব জীবনেও ঘটে, তা এর আগেও দেখিয়েছেন অনেকেই। অনেক অভিনেতা-অভিনেত্রীই আজ সাতপাকে বাঁধা পড়ে করছেন ঘর-সংসার। তবে এই তালিকায় এখন রং ঢেলেছেন দুই টেলি-স্টার রুবেল দাস (Rubel Das) এবং শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। ‘যমুনা-ঢাকি’র হিরো হিরোইন এখন বাস্তব জীবনে ডেট করছেন একে অপরকে। স্টুডিওপাড়ায় এখন তারা ‘লাভ-বার্ডস’। দুজনের বাড়িতেও গড়িয়েছে প্রেমের জোয়ারের জল। এককথায় খুল্লাম-খুল্লা প্রেমে মজেছেন রুবেল-শ্বেতা। আর এই প্রেম নিয়েই এবার মজার ছলে শ্বেতাকে প্রশ্নবানে বিদ্ধ করলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।

সম্প্রতি, জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর মঞ্চে এসেছিলেন ছোট পর্দার অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। আর এই অনুষ্ঠানে সঞ্চালিকার দায়ভার সামলান একসময়ের বঙ্গসুন্দরী রচনা ব্যানার্জি। আর এই মঞ্চেই রচনার দুষ্টু-মিষ্টি প্রশ্ন লজ্জায় ফেলে দিল শ্বেতাকে। এদিন রচনা প্রথমেই অকপটে জিজ্ঞেস করে বসেন, “ধারাবাহিকের গল্পে জুঁই তো সংসার করতে চায়, বিয়ে করতে চায়। বাস্তবে শ্বেতার বিয়ের প্ল্যানটা কি?”। রচনার এই প্রশ্নে কয়েক সেকেন্ড চুপ থেকে শ্বেতা বলেন, “হ্যাঁ, আমিও বিয়ে করতে চাই”। তবে এরপর রচনার ইঙ্গিতপূর্ণ কথায় হেসে গড়াগড়ি খায় সকলেই। কারণ রচনা এরপর বলেন, “শোনো কেউ বললেও জীবনটা কিন্তু মোটেই নিমফুলের মধু নয়”।

প্রসঙ্গত, সিরিয়ালের সেট থেকেই রিলের সঙ্গে রিয়েল লাইফেও প্রেমের কাহিনী শুরু হয় রুবেল-শ্বেতার। মাসখানেক আগেও কানাঘুষো শোনা যেত তাদের সম্পর্ক। কিন্তু প্রেমটা গোপনে করতে চাননি কেউই। তাই কয়েকমাস আগেই এই সাক্ষাৎকারে অভিনেতা রুবেল দাস অকপটে তাদের সম্পর্কের কথা জানান এবং বলেন এই বিষয়ে তাদের বাড়িতেও জানে। তার পরিচয় মেলে চলতি সপ্তাহেই। রুবেলের মায়ের জন্মদিনে হবু বৌমা মাঝরাতে বাড়িতে এসে হবু শাশুড়ির জন্মদিন পালন করে কেক কেটে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও দিয়েছিলেন অভিনেতা রুবেল দাস।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

আপাতত এই জুটি নিজেদের কাজ নিয়ে বেশ ব্যস্ত। দুজনেই দুই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন। একদিকে যেমন, রুবেলের দেখা মিলছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে, অন্যদিকে সোমবার থেকেই জি বাংলার পর্দায় আসছে শ্বেতা ভট্টাচার্যর নতুন মেগা ‘সোহাগ জল’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা