Hoop PlusRegional

Akshara Singh: ‘ক্ষতির চেষ্টা করা হচ্ছে’, গোপন এমএমএস ফাঁস হতেই কেঁদে ফেললেন অক্ষরা সিং

হঠাৎই সাইবার ক্রাইমের লক্ষ্য হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে উপস্থিত মহিলার মুখ স্পষ্ট বোঝা না গেলেও নেটিজেনদের একাংশের দাবি ছিল, ওই মহিলা অক্ষরা সিং। অত্যন্ত নোংরা এই ভিডিওটির বিরুদ্ধে প্রতিবাদ করে অক্ষরা বলেছিলেন, যাঁরা এই ধরনের ভিডিও বানাচ্ছেন, তাঁদের বাড়িতেও মা-বোন রয়েছে। কিন্তু সেই ভিডিওর রেশ কাটতে না কাটতেই আবারও নতুন করে ভাইরাল হল অক্ষরার আরেকটি ভিডিও।

এই ভিডিওতে এমএমএস কান্ডের প্রতিবাদ করে মুখ খুলেছেন অক্ষরা। তিনি বলেছেন, ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে জড়িত কিছু ব্যক্তি তাঁর সম্মান নষ্ট করার জন্য এই ধরনের ভিডিও বানিয়ে আপলোড করছেন। অক্ষরার মতে, তিনি যেখানেই কাজ করুন না কেন, তাঁর অনুরাগীরা তাঁকে সবসময়ই ভালোবাসবেন। এরপর অনেকেই মনে করতে শুরু করেছেন, অক্ষরা কি তাহলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন! অক্ষরা বলেছেন, ইন্ডাস্ট্রির কিছু লোকজন অকারণে একে অপরের ইমেজ নষ্ট করার চেষ্টা করে চলেছেন। একে অপরের ক্ষতি করার চেষ্টা করে চলেছেন তাঁরা। কিন্তু তাঁদের উচিত নিজেদের কাজের মাধ্যমে নাম তৈরি করা।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

অক্ষরা জানিয়েছেন, ওই ব্যক্তিরা দর্শকদের সামনে ভালো হওয়ার মুখোশ পরে ঘুরে বেড়ান। কৃত্রিম না হয়ে নিজস্ব সত্ত্বা নিয়ে বাঁচা উচিত বলে মনে করেন অক্ষরা। একই সাথে অক্ষরার অভিযোগ, শুধুমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই লাগাতার এই ধরনের ঘটনা ঘটে চলেছে। কারণ ভোজপুরি ইন্ডাস্ট্রি অশ্লীল হয়ে গিয়েছে। এখানে কেউ কারও উন্নতি চান না। অথচ দিব্যি এগিয়ে চলেছে পঞ্জাবি ইন্ডাস্ট্রি, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি, বলিউড।

এই কথাগুলি বলতে বলতে ভিডিওতে কেঁদে ফেলেছিলেন অক্ষরা। বরাবর মহিলা শিল্পীদের নিয়ে এই ধরনের ভিডিও ভাইরাল করা হচ্ছে। এর থেকেই বোঝা যাচ্ছে, সেই মহিলা শিল্পী কোনো কুপ্রস্তাবে রাজি না হলে তাঁকে সরিয়ে দেওয়ার চেষ্টা হিসাবে অশ্লীল ভিডিও বানানো হচ্ছে। কিন্তু পুরুষ শিল্পীদের নিয়ে এই ধরনের ভিডিও ভাইরাল হয় না কেন? এটাই বর্তমানে সবচেয়ে বড় প্রশ্ন।

whatsapp logo