BollywoodHoop Plus

বছরের শুরুতেই দীর্ঘদিনের সম্পর্কে ভাঙন, সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের প্রতারণা নিয়ে বিস্ফোরক অনুষা

করণ কুন্দ্রা হলেন একটি ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতে বিখ্যাত অভিনেতা। এনটিটিভি ইমেজিনে প্রচারিত একতা কাপুরের “কিতনি মোহব্বত হ্যে” অর্জুন পুঞ্জের চরিত্রের জন্য বেশ খ্যাত এই অভিনেতা। তিনি একতা কাপুরের ক্রাইম শো গুমরাহ: চ্যানেল ভিতে ইনোসেন্সের শেষের তিনটি সিজনের হোস্ট করেছিলেন। এছাড়া তিনি এমটিভি রোডিজ এক্স সিজন ২ এবং এক্স সিজন ৪ তে ‘গ্যাং লিডার’ও ছিলেন। পরিচালক আনিস বাজমির কমিক সিনেমা মুবারকান-এ তিনি এনআরআই মনপ্রীত সান্ধুর ভূমিকায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এবং সনি টিভি এবং অনলাইন ওটিটি প্ল্যাটফর্ম এএলটি বালাজি প্রচারিত একতা কাপুরের নাটক সিরিজ “দিল হি তোহে ” শেষ কাজ করেছেন।

কর্ণ নিজের কেরিয়ারে যখন অগ্রসর হয়েছিল তখন প্রথম নিজের কোস্টার কৃতিকার সাথে সম্পর্কে জড়ান। কিন্তু সেও সম্পর্ক বেশিদিন টেকেনি। এরপর অভিনেতার জীবনে আসে নতুন প্রেম অনুষা ডান্ডেকর। এমটিভি-তে ‘লাভ স্কুল’ শোয়ে সঞ্চালনা করেছিলেন তাঁরা একসঙ্গে। সেখান থেকে এরা প্রথমে ভালো বন্ধু হয়। বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন যাকে বলে, ‘সেলিব্রেটেড কাপল’। পাঁচ বছরের সম্পর্ক ছিল অনুষা ডান্ডেকর ও কর্ণ কুন্দ্রার।

এই সম্পর্ক আর বেশিদিন স্থায়ী হলনা। এই করোনা আবহে লকডাউনের শুরু থেকেই মুম্বইয়ের টেলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, এই জুটির সম্পর্কে নাকি চিড় ধরেছে। তবে এই ব্যপারে কর্ণকে জিজ্ঞাসা করা হলে উত্তরে অভিনেতা জানিয়েছিলেন, যে এ সব গুজব রটানো হচ্ছে। লকডাউনের কারণে দু’জন আলাদা আলাদা শহরে আটকে পড়েছিলেন। কিন্তু অনেকেরই এই নিয়ে সন্দেহ ছিল।

অবশেষে এই ব্যপারে মুখ খুললেন অনুষা। অনুষা একটি ভিডিও পোস্ট করে বলেন খুলে গেল সব পর্দা। তিনি নাকি একবার না একাধিকবার প্রতারিত হয়েছেন। এক বার অন্তত ক্ষমার প্রত্যাশা করেছিলেন। কিন্তু না, অপরদিক থেকে আসেনি কোনো ক্ষমা। তাই থাকতে পারলেন না আর। বেরিয়ে এলেন। তিনি ছবি এবং ক্যাপশন দুই দিয়ে একটি বড় লেখা লিখেছেন। যেখানে জকি নিজের মনের কথাই বলেছেন তিনি। অবশ্য এই লেখাতে কোনো ভাবে কর্ণর নাম নেননি অনুষা। কিন্তু কারোর বুঝতে বাকি নেই, যে প্রতারণা, অসততা, যন্ত্রণার কথা তিনি লিখেছেন, তা তিনি এই অভিনেতা কর্ণের থেকেই পেয়েছেন। আর তাই তিনি ঘোষণা করলেন, এ বার থেকে তিনি অন্য কাউকে না নিজেকে ভালবাসবেন। নিজের সঙ্গে নিজের প্রেমের কাহিনি শুরু করবেন। এরপরই হইচই লেগে যায় নেটদুনিয়ায়। হঠাৎ কি হল। বোনের এই পোস্টের পর ফারহান আখতারের প্রেমিকা শিবানী ডান্ডেকর ও অপেক্ষা ডান্ডেকর তাঁরাও কমেন্ট করে লিখলেন, দুজনই তাঁদের বোনের পাশে সর্বদা আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anusha Dandekar (@vjanusha)

Related Articles