BollywoodHoop PlusHoop Video

Sunny Leone: পাবলিসিটির জন্যই কালো মেয়েকে দত্তক! প্রশ্নের মুখে সানি লিওনির মাতৃত্ব

এতদিন ধরে পেশার জন্য এবং তারপর পোশাকের জন্য ট্রোল করা হত সানি লিওনি (Sunny Leone)-কে। এক শ্রেণীর মানুষের আপত্তি ছিল আমেরিকার পর্ণ স্টার সানি লিওনি বলিউডে প্রবেশ করায়। সানি বহুদিন আগেই পর্ণোগ্রাফির পেশা ছেড়ে দিয়েছিলেন। অংশগ্রহণ করেছিলেন ‘বিগ বস’-এ। এই শোয়ে মহেশ ভাট (Mahesh Bhatt)-এর চোখে পড়ে যান সানি। এরপরেই তাঁর বলিউড ডেবিউ ঘটে। তবে এবার সানি তাঁর মাতৃত্ব নিয়ে সমালোচনার সম্মুখীন হলেন।

কয়েকদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, দত্তক কন্যাসন্তান নিশা (Nisha)-র হাত না ধরে সানি তাঁর দুই যমজ পুত্রসন্তানের হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন। অপরদিকে নিশা একাই নিজের মতো করে সিঁড়ি দিয়ে নামছে। এই ঘটনা ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ সানিকে কটাক্ষ করতে শুরু করেন। তাঁরা বলেন, নিশাকে উপেক্ষা করছেন সানি। অনেকে বলছেন, সানি পাবলিসিটির জন্য কন্যাসন্তান দত্তক নিয়েছেন। এরপরেই মুখ খোলেন সানি।

এতদিন কোনো ট্রোলিং-এর জবাব না দিলেও এবার তাঁর মাতৃত্ব নিয়ে প্রশ্ন ওঠার ফলে সানি বলেছেন, ট্রোলাররা তাঁর জীবনের অংশ নন। একটি ছবি দেখে কেউ তাঁর মাতৃত্বকে প্রশ্নের মুখে ফেলতে পারেন না বলে মনে করেন সানি। তাঁর মতো করে কিছুক্ষণ জীবনটা কাটালে তবেই তাঁর পরিবার ও তাঁর সন্তানদের সম্পর্কে এই কথা বলতে পারা যাবে। সানি এই বিষয়টি অত্যন্ত হাস্যকর ও শিশুসুলভ মনে করেন।

2017 সালে সানি ও তাঁর স্বামী ড‍্যানিয়েল ওয়েবার (Daniel weber) কন্যাসন্তান নিশাকে দত্তক নেন। 2018 সালে সারোগেসির মাধ্যমে তাঁদের যমজ পুত্রসন্তান আশা (Asha) ও নোয়া (Noah)-র জন্ম হয়।

whatsapp logo