whatsapp channel

Swastika Dutta: ভালো জিনিস বেশি দিন দেখা যায়না: স্বস্তিকা দত্ত

সব জল্পনার অবসান ঘটিয়ে অফ এয়ার হয়ে গেল জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও টিআরপি ছিল কম। ফলে সম্প্রচার শুরুর মাত্র আট মাসের মাথায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সব জল্পনার অবসান ঘটিয়ে অফ এয়ার হয়ে গেল জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও টিআরপি ছিল কম। ফলে সম্প্রচার শুরুর মাত্র আট মাসের মাথায় ‘তোমার খোলা হাওয়া’ অফ এয়ার করে দিলেন চ্যানেল কর্তৃপক্ষ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। এই ধারাবাহিকে প্রথমবার ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাংলা টেলিভিশনে এই প্রথম কোনো ধারাবাহিকে ভেন্ট্রিলোকুইস্টের চরিত্র দেখানো হয়েছিল। এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ট হোমওয়ার্ক করেছিলেন স্বস্তিকা। ফলে স্বাভাবিক ভাবেই তিনি অবাক হয়েছেন।

Advertisements

কারণ ‘তোমার খোলা হাওয়া’ সম্প্রচারের আগেই চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হওয়া ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছিল। এমনকি স্বস্তিকা তকমা পেয়েছিলেন টেলিভিশনের সর্বকনিষ্ঠ শাশুড়ির। তবে ‘তোমার খোলা হাওয়া’-র সম্প্রচার শুরুর কিছুদিন পরেই ধারাবাহিকের স্লট পরিবর্তন করে তা দুপুরে নিয়ে আসা হয়। ফলে দর্শকদের একাংশের মধ্যে তৈরি হয়েছিল ক্ষোভ। অনেকেই মনে করছিলেন চ্যানেলের তরফে এই ধারাবাহিকের সাথে শুরু হয়েছে রাজনীতি। এরপরেই ধারাবাহিকটি বন্ধের নোটিশ দেন চ্যানেল কর্তৃপক্ষ। 25 শে জুলাই হয়ে গেল ‘তোমার খোলা হাওয়া’-র শেষ দিনের শুটিং।

Advertisements

স্বস্তিকার অবশ্য কান্নাও পাচ্ছে না, আনন্দও হচ্ছে না। স্পষ্টবক্তা স্বস্তিকার মতে, ভালো জিনিস বেশি দিন দেখা যায় না। তবে ইদানিং সব ধারাবাহিকই তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে বলে জানালেন স্বস্তিকা। শুটিং শেষ হতেই তিনি সবচেয়ে বেশি মিস করতে শুরু করেছেন ঝিলমিলকে। গত আট মাসের মধ্যে টিম ‘তোমার খোলা হাওয়া’ হয়ে উঠেছিল একটি পরিবার। ফলে সকলে স্বস্তিকাকে দায়িত্ব দিয়েছেন প্রতি মাসে অন্তত একটি মিট আপ করার।

Advertisements

ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর আপাতত কিছুদিন বিশ্রাম নিতে চান স্বস্তিকা। তবে এরপর ফের ছোট পর্দায় ফেরার ইচ্ছা রয়েছে তাঁর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements