Bengali SerialHoop Plus

Adrija Roy: শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে বাজিমাত ঘরোয়া বৌমা অদ্রিজার

এই মুহূর্তে ‘মৌয়ের বাড়ি’ সিরিয়ালে অভিনয় করছেন অদ্রিজা রায় (Adrija Ray)। ‘মৌয়ের বাড়ি’ নিতে চলেছে দুই বছরের টাইম লিপ। জীবনের স্রোতে এগিয়ে গিয়ে দুই বছরে মানুষের জীবনে আসে বহু পরিবর্তন। পরিবর্তন এসেছে মৌবনীর জীবনেও। ঘরোয়া মেয়ে মৌ বর্তমানে প্রশাসনিক আধিকারিক। সে দক্ষ হাতে সামলাচ্ছে তার কাজ। পোশাকের ক্ষেত্রে কিছু পরিবর্তন এলেও মৌকে বরাবর এথনিক পোশাকেই দেখা গিয়েছে এই সিরিয়ালে।

কিন্তু বাস্তব জীবনে অদ্রিজার পছন্দ ওয়েস্টার্ন পোশাক। তাঁর ওয়ার্ড্রোবে রয়েছে শর্ট ড্রেস থেকে স্কিনি জিনস। বেড়াতে যেতে যথেষ্ট ভালোবাসেন অদ্রিজা। কয়েক বছর আগে তাঁকে তাঁর বন্ধু ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র সঙ্গে গোয়ায় বেড়াতে যেতে দেখা গিয়েছিল। সেখানেও তাঁর পরনে ছিল বিকিনি টপ ও শর্টস। কিন্তু দক্ষিণেশ্বরের বাড়িতে নিজের জন্মদিনে অদ্রিজার পরনে ছিল সালোয়ার-কামিজ। সম্পূর্ণ বাঙালি প্রথা মেনেই পালিত হয়েছিল তাঁর জন্মদিন।

অভিনয়ের পাশাপাশি মডেলিং করেন অদ্রিজা। একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। কাজ করেছেন একাধিক ওয়েব সিরিজ ও বাংলা ফিল্মেও। এখনও অবধি তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য কাজ হল ‘সন্ন্যাসী রাজা’ সিরিয়ালটি।

ক্রুশলের সঙ্গে অদ্রিজার বন্ধুত্বকে অনুরাগীরাই প্রেমের নাম দিয়েছিলেন। অদ্রিজার জন্মদিনে ক্রুশলকে উপস্থিত না দেখে অনেকেই বলেছিলেন তাঁদের ব্রেক-আপ হয়ে গিয়েছে। কিন্তু পরবর্তীকালে ছবি ও ভিডিও শেয়ার করে ক্রুশল ও অদ্রিজা জানিয়েছিলেন, তাঁদের বন্ধুত্বের রসায়ন একই থাকে।

whatsapp logo