BollywoodHoop Plus

Ranbir-Alia: মুম্বই নয়, রাজস্থানে বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া!

প্রায় প্রতি বছরেই আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিয়ের কথা শোনা যায়। 2020 সালের ডিসেম্বর মাসে তাঁদের বিয়ের কথা থাকলেও হঠাৎই মৃত্যু হয় ঋষি কাপুর (Rishi Kapoor)-এর। তাঁর মৃত্যুর এক বছর পূর্ণ না হলে রণবীর বিয়ে করতে রাজি হননি। সম্প্রতি পূর্ণ হয়েছে ঋষি মৃত্যুর এক বছর। শোনা যাচ্ছে, চলতি বছর রাজস্থানে বিয়ে করতে চলেছেন রণবীর ও আলিয়া।

প্রথমে শোনা গিয়েছিল, মুম্বইয়ের বুকেই বিয়ে হতে চলেছে রণবীর ও আলিয়ার। ছোট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হবে তাঁদের। চলতি বছরের এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। এমনকি সেজে উঠছে ‘কৃষ্ণা রাজ’ বাংলো। কারণ কাপুর পরিবার যথেষ্ট বড়। তাঁদের সদস্য সংখ্যা অনেক। ফলে তাঁদের থাকার ব্যবস্থা করার কথা ছিল এই বাংলোয়। কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে, রাজস্থানের রণথম্ভোরে এপ্রিল মাসে বিয়ে হতে চলেছে রণবীর ও আলিয়ার। তাঁদের বিয়েতে এত দেরি হওয়ার আরেকটি কারণ হল ‘ব্রহ্মাস্ত্র’।

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন রণবীর ও আলিয়া জুটি। এই কারণেই এই ফিল্ম রিলিজ করার পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। রণবীর ও আলিয়া ছাড়াও এই ফিল্মে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন মৌনী রায় (Mouni Roy)।

অপরদিকে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র ট্রেলার। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। খুব শীঘ্রই ফিল্মটি রিলিজ করতে চলেছে।

whatsapp logo