Bengali SerialHoop Plus

Debchandrima Singha Roy: ট্রান্সপারেন্ট পোশাকে লাস্যময়ী দেবচন্দ্রিমা, ঘুম উড়ছে নেটিজেনদের

খবরের শিরোনামে প্রায় মুহূর্তেই উঠে এলেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। সাধারণত: দেবচন্দ্রিমাকে টেলিভিশনের দর্শকরা দেখেছেন ভারতীয় পোশাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁকে বিভিন্ন ধরনের পোশাকে দেখা যায়। গত বছর প্রাক্তন বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সাথে মালদ্বীপে বেড়াতে গিয়ে দেবচন্দ্রিমা ক্যামেরাবন্দি হয়েছিলেন বিকিনিতে। বহুদিন পর আবারও খোলামেলা পোশাকে তাঁর ছবি ভাইরাল হল।

দেবচন্দ্রিমার ভাইরাল হওয়া ছবিতে তাঁর পরনে রয়েছে নিওন সবুজ ও লাল রঙের বিকিনি টপ এবং তার উপর রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট শ্রাগ। এই পোশাকের সাথে মানানসই কালো শর্টস পরেছেন দেবচন্দ্রিমা। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন দেবচন্দ্রিমা। চুল খোলা রয়েছে। সিডাক্টিভ লুকে পোজ দিয়েছেন তিনি। তাঁর উপরে এসে পড়েছে আলোর ছটা। দেবচন্দ্রিমার ছবিতে কমেন্ট করে তাঁর বন্ধু রিজওয়ান (Rizwan) জিজ্ঞাসা করেছেন, চিঠি কোথায়! দেবচন্দ্রিমা মজা করে উত্তর দিয়েছেন, পরে বলবেন। দেবলীনা কুমার (Devlina Kumar) লিখেছেন, তিনি দেবচন্দ্রিমার এই রূপ দেখে মরে যাবেন। দেবচন্দ্রিমা উত্তর দিয়েছেন, দেবলীনাকে বেঁচে থেকে তাঁকে সহ্য করতে হবে।

বর্তমানে দেবচন্দ্রিমা অভিনয় করছেন ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে। তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রতীক সেন (Pratik Sen)। এই সিরিয়ালে দেবচন্দ্রিমার চরিত্রের নাম চিঠি, প্রতীকের চরিত্রের নাম সাহেব। চিঠি একজন মহিলা পিওন। সাহেবের চিঠি বিলি করতে এসে সে জানতে পারে তার পঙ্গুত্বের কথা। কিন্তু ঘটনাচক্রে তার সাথে সাহেবের বিয়ে হয়ে যায়। কিন্তু সাহেব তাকে স্ত্রীর মর্যাদা দেয় না। কারণ তার ধারণা, চিঠি ও তার পরিবার সাহেবের পঙ্গুত্বের কথা ফাঁস করেছে মিডিয়ার সামনে।

চিঠি চ্যালেঞ্জ নেয়, সাহেবের সামনে সত্য উদঘাটিত করার। অপরদিকে সাহেবের জীবন থেকে চিঠিকে সরিয়ে দিতে চায় রাইমা। সত্যিই কি চিঠি কখনও পাবে সাহেবের স্ত্রীর মর্যাদা?

whatsapp logo