Hoop PlusTollywood

Subhashree Ganguly: ‘যা ছিল আমার সবই’, দ্বিতীয়বার মা হওয়ার আগে রাজকে বার্তা শুভশ্রীর

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) পৌঁছে গিয়েছেন গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে। এই মুহূর্তে নয় মাসের অন্তঃসত্ত্বা তিনি। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর দ্বিতীয় সন্তান। সম্প্রতি আবারও শুভশ্রীকে দেখা গিয়েছে সাধ খেতে। এমনকি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেও শুভশ্রীর সাধের আয়োজন করেছিলেন তাঁর সতীর্থরা। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তার পরেই আসতে চলেছে ইউভান (Yuvan)-এর খেলার সাথী। এর মধ্যেই সপ্তাহান্তে স্বামীর প্রতি শুভশ্রী শেয়ার করলেন ভালোবাসায় ভরা একটি ইন্সটাগ্রাম রিল।

রিলটি তোলা হয়েছে ইউরোপের কোনো স্থানে। গত বছর ইউরোপ বেড়াতে গিয়েছিলেন রাজ, শুভশ্রী ও ইউভান। অনেকে মনে করছেন, রিলটি সেই সময় তৈরি করা। রিলে শুভশ্রীর পরনে রয়েছে গোলাপি রঙের টপ, নীল ডেনিম ট্রাউজার ও হলুদ রঙের ফুলস্লিভ জ্যাকেট। চোখ আবৃত সানগ্লাসে। রিলে কখনও দেখা যাচ্ছে প্রাকৃতিক সৌন্দর্য, কখনও বা শুভশ্রী তাঁর খোলা চুল উড়িয়ে ঘুরে বেড়াচ্ছেন চারপাশে। আচমকাই সূর্যকে আড়াল করে রিলে দেখা দেন রাজ। নিজের অভিনয় করা ফিল্ম ‘বস টু’-র গান ‘উড়েছে মন’-এর সাথে রিলটি বানিয়েছেন শুভশ্রী। ক্যাপশনে তিনি রাজকে ট‍্যাগ করে লিখেছেন এই গানের একটি লাইন, ‘যা ছিল আমার সবই তোর হাতে’। ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

নেটিজেনদের একাংশ যথেষ্ট পছন্দ করেছেন শুভশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলটি। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘দশম অবতার’-এর কাজ হারিয়েছিলেন শুভশ্রী। তবে অন্তঃসত্ত্বাকালীন সময়েও তিনি ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে ছিলেন। কখনও মঞ্চে উঠে নাচের তালে পা মিলিয়েছেন অনুরাগীদের সাথে। একাধিক ফটোশুট, ইন্সটাগ্রাম রিল, বাদ যায়নি কিছুই।

শুভশ্রী জানিয়েছেন, দ্বিতীয়বার মা হওয়ার পর কিছুদিন বিশ্রাম নেবেন তিনি। আগামী বছর থেকে আবারও শুটিং ফ্লোরে ফিরবেন শুভশ্রী।

whatsapp logo