whatsapp channel

Iman Chakraborty: প্রেম ভাঙার সুর গায়িকা ইমনের কন্ঠে

চলতি বছরে বারবার ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র প্রাক্তন শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-কে নিয়ে তৈরি হয়েছে খবরের শিরোনাম। একসময় শোভনের সাথে ইমনের অসমবয়সী সম্পর্ক থাকলেও কোনও এক অজানা কারণে তা ভেঙে…

Avatar

Nilanjana Pande

চলতি বছরে বারবার ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র প্রাক্তন শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-কে নিয়ে তৈরি হয়েছে খবরের শিরোনাম। একসময় শোভনের সাথে ইমনের অসমবয়সী সম্পর্ক থাকলেও কোনও এক অজানা কারণে তা ভেঙে যায়। বর্তমানে শোভনের সাথে সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সম্পর্ক রয়েছে। কিন্তু ইমন এগিয়ে গিয়েছেন অনেকটাই। কয়েক বছর আগে তিনি বিয়ে করেছেন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-কে। কিন্তু সম্প্রতি একটি কনসার্টে গাইতে গিয়ে ইমনের কন্ঠে ধরা পড়ল প্রেম ভাঙার সুর।

গায়িকা ইমন চক্রবর্তীর ভিডিও। অতএব তা ভাইরাল হবেই সোশ্যাল মিডিয়ায়। ইমনের ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, তিনি বলছেন, তাঁর দর্শকদের কারও যদি মন ভেঙে থাকে, তাহলে তাঁদের একটা কথা মাথায় রাখা উচিত। একটি তালার একটি চাবি থাকে। দুটিই খুব ভালো। কিন্তু প্রেম ভেঙে গেলে মনে রাখা উচিত, এই চাবি ওই তালার জন্য নয়। প্রকৃতপক্ষে, ইমন নিজেও এই কথা মনে করেন। কিছুদিন আগে বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে তা জানিয়েছিলেন তিনি। ইমন এই কথা বলার পরেই মঞ্চে গেয়ে ওঠেন “তুমি যাকে ভালোবাসো”। শ্রোতারাও উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর এই গান শুনে।

একসময় একের পর এক সম্পর্কে গিয়ে ঠকেছেন ইমন। কিন্তু কাউকে দোষ দিতে চাননি তিনি। নীলাঞ্জনের সাথে প্রথম বার দেখা করতে গিয়ে যথেষ্ট বোরিং লেগেছিল ইমনের। কারণ তিনি ডেটে গিয়ে সঙ্গীত জগতের ব্যক্তিত্বদের নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন। কিন্তু পরবর্তীকালে ইমন বুঝতে পারেন, এই মানুষটি তাঁর জীবনসঙ্গী হওয়ার উপযুক্ত। আইনি ও আনুষ্ঠানিক মতের মেলবন্ধনে বিয়ে সেরেছিলেন ইমন ও নীলাঞ্জন।

ইমনের জীবনে স্থিরতা এনেছেন নীলাঞ্জন। তিনি নিজে ফিটনেস সচেতন। ফলে ইমনকেও রীতিমত যোগা করার পরামর্শ দিয়েছেন তিনি। ইমন নিজের জীবনে ডিসিপ্লিনড হয়েছেন নীলাঞ্জনের কারণে। ঝরিয়ে ফেলেছেন বাড়তি ওজনও।

whatsapp logo