whatsapp channel

ভোটের ময়দানে নেমেই বাজিমাত, জিতে গেলেন ‘মা’-ধারাবাহিকের ‘ঝিলিক’, কৃতিত্ব দিলেন মদনকে

রাজ্যজুড়ে এখন সবুজ ঝড়। একের পর এক পুরসভা শাসক দলের দখলে। কামারহাটি পুরসভাও স্পষ্টতই তৃণমূলের দখলে। এই পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডে প্রথমবার ভোটে দাড়িয়েছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। আর প্রথমবারই ভোটের…

Avatar

HoopHaap Digital Media

রাজ্যজুড়ে এখন সবুজ ঝড়। একের পর এক পুরসভা শাসক দলের দখলে। কামারহাটি পুরসভাও স্পষ্টতই তৃণমূলের দখলে। এই পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডে প্রথমবার ভোটে দাড়িয়েছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। আর প্রথমবারই ভোটের ময়দানে নেমে জয় ছিনিয়ে আনলেন তিনি।

গত একুশের বিধানসভা ভোটে তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তৃণমূলে। যদিও অনেকদিন আগে থেকেই তাঁকে শাসক দলের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত। প্রথমবার ভোটের টিকিট পেয়ে তিনি তাঁর আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। দিনরাত ওয়ার্ডের বিভিন্ন অংশে পৌঁছে গিয়ে অক্লান্ত পরিশ্রম করে সেরেছেন প্রচার। এই অক্লান্ত পরিশ্রম তাঁর বিফলে যায়নি। কামারহাটির মানুষ তাকে অসংখ্য ভালবাসা জানিয়েছেন ভোট দানের মাধ্যমে।

তিনি তাঁর জয়ের সকল কৃতিত্বই উৎসর্গ করেন কামারহাটির বিধায়ক মদন মিত্র কে। ভোটের ময়দানে নিজের প্রথম জয়ে তিনি আপ্লুত, ভাষাহীন।

সংবাদমাধ্যমকে দেয়া প্রতিক্রিয়ায় তিনি জানান,”বলার কোনো ভাষা নেই। চারিদিকে সবুজ ঝড়। এই জয় মমতা দিদির জয় এই জয় ওয়ার্ডের সকল মানুষের জয়। মা মাটি মানুষের জয়ের জন্য আমি ওয়ার্ডের সকল মানুষকে ধন্যবাদ জানাই। মদন দা না থাকলে এত বিরাট সাফল্য আমি পেতাম না। মানুষ এত ভালোবাসা দেখিয়েছে শুধুমাত্র মদনদার জন্য ওঁর সন্মান আমি রাখার চেষ্টা করব।”

জেতা মাত্রই তিনি ঝাঁপিয়ে পড়তে চান ওয়ার্ডের মানুষদের জনকল্যাণে। তিনি জানান ওয়ার্ডের বিরাট সমস্যা হচ্ছে জল নিকাশি সমস্যা। কাউন্সিলর হয়েই যত দ্রুত সম্ভব বৃষ্টিতে জল জমার সমস্যা কে তিনি নির্মূল করবেন। এই আশ্বাস তিনি দেন মানুষদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media