Hoop PlusTollywood

Rituparna Sengupta: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী ঋতুপর্ণা

টলিউড জগতে একটা সময় নায়িকা হিসেবে চরম আধিপত্য ছিল ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), যীশু সেনগুপ্ত (Jishu Sengupta), ফিরদৌস সহ একাধিক অভিনেতার সঙ্গে জুটি বেঁধে প্রেক্ষাগৃহের অন্দরে ‘সেনসেশন’ তৈরি করতেন ঋতুপর্ণা। সময়ের অনুপাতে বদলে গেছে বাংলা ছবির ভাবধারা, চিত্রনাট্য; বয়স বেড়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তরও। কিন্তু তাতে কি! ঋতুপর্ণা আজও ‘হার্টথ্রব’ বর্তমান প্রজন্মের কাছে। অভিনীত ছবির সংখ্যা কমে গেলেও ভক্তদের কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রূপে, নানা অবতারে ধরা দেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কখনো ওয়েস্টার্ন বোল্ড লুক, কখনো আবার ট্র্যাডিশনাল বাঙালি ললনা হয়ে ভক্তদের সামনে আসেন অভিনেত্রী।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্র্যাডিশনাল লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর তাতেই মাত হয় তার ভক্তকূল। এখনো অনুরাগীদের কাছে একইভাবে জনপ্রিয় হয়ে আছেন এই নায়িকা। আর রবিবার সকালে তাকে দেখেই ঘাম ঝরল অনুরাগীদের।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে পাওয়া গেল বেডরুমে বিছানার উপর স্বল্পবসনা অবতারে। দুধসাদা বিছানার উপর উবু হয়ে শুয়ে আছেন অভিনেত্রী। তার বুকের কাছে রয়েছে একটি দুধসাদা রংয়ের নরম বালিশ। অন্যদিকে তার পরনে রয়েছে দুধসাদা রংয়ের হাউসকোট। দুহাত ছড়িয়ে ও দু’পা একটু ওপরের দিকে তুলেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বুকের উর্ধাংশ। খোলা চুলে আবেদনশীল চাহনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ রবিবার’, তারপর একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। আর তার এই লুকেই ঘায়েল তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে ঘাম ঝড়িয়েছেন, কেউ আগুন ও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ লিখেছেন, ‘আপনি টলিউডের সবথেকে আবেদনময়ী অভিনেত্রী’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখেই উষ্ণতা অনুভব করছি’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা