Bengali SerialHoop Plus

Priyanka Mitra: বিয়ের মরশুমে চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা!

অগ্রহায়ণ মাস মানেই বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়া খুললে মনে হয়, বিয়ে বাড়িতে চলে এসেছি। শুরু হয় আইবুড়ো ভাত থেকে। বাদ যায় না রিসেপশন এমনকি অষ্টমঙ্গলার ছবি। বর্তমানে বাঙালি বিয়েতে যুক্ত হয়েছে সঙ্গীত ও মেহেন্দি সেরেমনি। প্রায় সবাই তা অনুসরণ করছেন। তবে অগ্রহায়ণ মাসে অনেকে অবশ্য বিয়েকে ‘পাবলিসিটি স্টান্ট’ প্রমাণ করতে ব্যস্ত। কারণ তাঁরা সেলিব্রিটি হওয়া সত্ত্বেও নিউজ পোর্টালের জন্য ট্রেন্ডিং নন। ফলে ট্রেন্ডিং হওয়ার মরিয়া চেষ্টা আপাতত ‘বিশেষ বিবাহ’। কিন্তু প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra) পাবলিসিটি স্টান্টে বিশ্বাস করেন না। কিন্তু ব্রাইডাল লুকে ফটোশুট করে তিনি ইন্সটাগ্রামে পোস্ট করতেই চমকে গিয়েছেন তাঁর অনুরাগীদের একাংশ। ক্যাপশন দেখার পরেও অনেকের অযথা প্রশ্ন, কবে বিয়ে করলেন প্রিয়াঙ্কা!

কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা নিখুঁত বাঙালি বধূর সাজে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর ছবি। লাল রঙের সাবেক বেনারসিতে সেজেছেন তিনি। লাল-সাদা চন্দনে চর্চিত করেছেন তাঁর কপাল। কপালের মাঝে রয়েছে লাল রঙের টিপ। মাথার মাঝে সিঁথি করে চুলে খোঁপা বেঁধেছেন প্রিয়াঙ্কা। সিঁথি রাঙানো লাল সিঁদুরে। মাথায় লাল ভেলের ঘোমটা। রয়েছে টোপরও। হালকা মেকআপ করেছেন প্রিয়াঙ্কা। দুই চোখে রয়েছে কালো আইলাইনার ও কাজলের ছোঁয়া। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। নাকের উপর এসে পড়েছে সামান্য লাল সিঁদুর। দুই কানে রয়েছে সোনালি রঙের ঝুমকা। গলায় রয়েছে সোনালি নেকপিস ও নেকলেস। কানের ঝুমকা ঠিক করতে করতেই ছবি তুলেছেন প্রিয়াঙ্কা।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, দয়া করে যেন তাঁকে কেউ জিজ্ঞাসা না করেন, কবে তাঁর বিয়ে হল! এখনও তাঁর বিয়ে হয়নি বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। তবে মজা করে অনেকেই প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে লিখেছেন, কতবার বিয়ে করবে! তাঁরা বোধ হয় পেইড ট্রোলার।

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। কিন্তু এই সাজ ধারাবাহিকের জন্য কিনা তা এখনও জানা যায়নি।