Hoop PlusTollywood

Sonamoni Saha: ইন্ডাস্ট্রিতেও রয়েছে জালিয়াতি: সোনামণি

সম্প্রতি মুক্তি পেয়েছে হইচই-এর ওয়েব সিরিজ ‘দ্য বেঙ্গল স্ক্যাম: বীমা কান্ড’। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। ওয়েব সিরিজের পরিচালক অভিরূপ ঘোষ (Abhirup Ghosh) ও হইচই-এর কাছে তিনি কৃতজ্ঞ তাঁকে এই ওয়েব সিরিজে নির্বাচন করার জন্য। তবে সোনামণি লজ্জা পেয়ে গিয়েছিলেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)-র সাথে অভিনয় করতে গিয়ে। পোড়খাওয়া অভিনেতা নবাগতাকে বলেছিলেন, সোনামণি যথেষ্ট জনপ্রিয়। থিয়েটারের ব্যাকগ্রাউন্ড থেকে আসা কিঞ্জল নন্দা (Kinjal Nanda)-র সাথে কাজ করাও ছিল না যথেষ্ট সহজ।

তবে সোনামণির নিজের কোনো বীমা নেই। কোনো জালিয়াতির শিকার না হলেও সোনামণি মনে করেন, জীবনটাই একটা বড় স্ক্যাম। ইন্ডাস্ট্রিতেও রয়েছে জালিয়াতি। ফলে প্রতিটি পদক্ষেপ যথেষ্ট সচেতনতার সাথে ফেলা উচিত। বাংলার প্রথম সারির একটি বিনোদন চ্যানেলের হাত ধরে তাঁর যাত্রা শুরু হওয়ার ফলে তাঁকে অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি বলে মনে করেন সোনামণি। কিন্তু তিনি জানেন, ইন্ডাস্ট্রিতে অনেকেই এই ধরনের ঘটনার শিকার হয়েছেন। একসময় সোনামণি স্বপ্ন দেখতেন কাজের মধ্যে ব্যস্ত থাকার, চর্চিত হওয়ার। ইচ্ছা ছিল দর্শক তাঁর অভিনয় দেখবেন, তাঁকে মনে রাখবেন। ধীরে ধীরে সেই স্বপ্ন পূরণের দিকেই এগিয়ে চলেছেন সোনামণি। এই সময়টা তিনি নিজেও উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

দর্শকরা টিভির পর্দায় দেখার পরেও তাঁদের নিয়ে ভাবেন, আলোচনা করেন। অভিনেত্রী হিসাবে সোনামণির এটা বিরাট প্রাপ্তি। ‘মোহর’-এর মাধ্যমে প্রতীক সেন (Pratik Sen) ও সোনামণির অনস্ক্রিন রসায়ন সকলের পছন্দ হয়েছিল। কিন্তু এই জুটির প্রথম ফিল্ম ‘বেহায়া’ ফার্স্ট লুক সামনে আসার পরও বন্ধ হয়ে গেল।

সোনামণি মনে করেন, সবকিছুর একটা সঠিক সময় আছে। হয়তো ‘বেহায়া’-র জন্য এই সময়টা সঠিক নয়। তবে তাঁরও কেরিয়ার প্ল্যান রয়েছে। কিন্তু নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পরপর কাজের প্রস্তাব আসাটাও গুরুত্বপূর্ণ বলে মনে করেন সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

whatsapp logo