whatsapp channel

Subhashree Ganguly: গর্ভবতী শুভশ্রীর যত্নে ব্যস্ত বিধায়ক রাজ, প্রকাশ্যে এলো ব্যক্তিগত মুহূর্তের ভিডিও

অন্যরা যখন দুর্গাপুজো শুরুর অপেক্ষা করছেন, তখন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty) রয়েছেন বছর শেষের অপেক্ষায়। কারণ চলতি বছরের শেষের দিকেই নতুন সদস্য পা রাখতে চলেছে…

Nirajana Nag

Nirajana Nag

অন্যরা যখন দুর্গাপুজো শুরুর অপেক্ষা করছেন, তখন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty) রয়েছেন বছর শেষের অপেক্ষায়। কারণ চলতি বছরের শেষের দিকেই নতুন সদস্য পা রাখতে চলেছে তাঁদের পরিবারে। দ্বিতীয় বার বাবা মা হতে চলেছেন রাজ শুভশ্রী। ইউভানের পর আরো এক খুদে কণ্ঠের কলকাকলিতে মুখর হয়ে উঠবে রাজ শুভশ্রীর দিনগুলি। সেই সুন্দর মুহূর্তগুলির অপেক্ষায় দিন গুনছেন টলিপাড়ার জনপ্রিয় জুটি।

গত জুন মাসে দ্বিতীয় প্রেগনেন্সির কথা ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন শুভশ্রী। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন প্রথম সন্তান নিয়ে বড়সড় চমক দিয়েছিলেন তিনি। এবারেও করলেন তেমনটাই। এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বেশ গুরুত্বপূর্ণ একটি ছবির কাজও হাতছাড়া হয় শুভশ্রীর। কিন্তু তাঁর কাছে বরাবর পরিবারের গুরুত্বই সবথেকে বেশি থেকেছে। স্বামী, সন্তানকে নিয়ে সুখী পরিবারের নিদর্শন সৃষ্টি করেছেন শুভশ্রী।

Subhashree Ganguly: গর্ভবতী শুভশ্রীর যত্নে ব্যস্ত বিধায়ক রাজ, প্রকাশ্যে এলো ব্যক্তিগত মুহূর্তের ভিডিও

কিছুদিন আগেই ডান্স বাংলা ডান্স এর শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এই শোয়ের অন্যতম বিচারক ছিলেন তিনি। আপাতত হাতে কোনো শুটিংয়ের কাজ রাখেননি শুভশ্রী। এই দু মাস পরিবারের সকলের সঙ্গে বিশ্রাম নিয়ে কাটাতে চান তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় বিশেষ যত্ন পাওয়ার কথা আগেই জানিয়েছিলেন তিনি। অভিনেতা অঙ্কুশ হাজরা সাধ পূরণ করতে আইসক্রিম খাইয়েছেন বন্ধু শুভশ্রীকে। পরিবার এবং বন্ধুবান্ধবদের তরফেও দু দুবার সাধ খেয়েছেন তিনি। স্বামী রাজ কতটা যত্নে রাখছেন শুভশ্রীকে? সম্প্রতি সেই ঝলকই দেখালেন অভিনেত্রী।

একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, স্ত্রীর পায়ে মন দিয়ে নেলপলিশ পরাচ্ছেন পরিচালক বিধায়ক। ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘আমি সন্তানের যত্ন নিই আর ও আমার। তাই আমরা বলি যে, ‘আমরা অন্তঃসত্ত্বা’। নেটিজেনরাও ভালোবাসা পাঠিয়েছেন এই জুটির জন্য। আবার অনেকে কটাক্ষ করেছেন, ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগত রাখাই ভালো। উল্লেখ্য, রাজ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, চলতি বছরের ডিসেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন শুভশ্রী। আর তার সঙ্গে সঙ্গেই পরিবারটা সম্পূর্ণ হবে তাঁদের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই