Bengali SerialHoop Plus

ক্যান্সার নিয়েই হাসিমুখে অভিনয় করেছেন ঐন্দ্রিলা, প্রেমিকার কষ্টের কথা তুলে ধরলেন সব্যসাচী

কেমন আছেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের অভিনেত্রী? এইতো কিছুদিন আগেই এক বুক যন্ত্রনা নিয়ে ভর্তি হন হাসপাতালে।গত চার মাস কেমোথেরাপি চলে ঐন্দ্রিলা শর্মার। মাথার এক ঢাল চুল কেটে ফেলেন। কিন্তু, মুখ থেকে হাসি তার গায়েব হয়নি।

দিল্লির হাসপাতালে বহুদিন থেকে চিকিৎসা করেন ঐন্দ্রিলা। সেইসময় বিপদের দিনে ঐন্দ্রিলার খেয়াল রেখেছেন সব‍্যসাচী। নিজের হাতে খাবার ও ওষুধ খাইয়েছেন ঐন্দ্রিলাকে। এমনকি কোভিড-যুদ্ধে সামিল হয়েছেন ঐন্দ্রিলা ও সব‍্যসাচী। তাহলে এখন কেমন আছেন ঐন্দ্রিলা? এখন প্রশ্ন হল কেমন আছেন এই লড়াকু অভিনেত্রী?

উত্তর দিয়েছেন পর্দার বামখ্যাপা সব্যসাচী। ঐন্দ্রিলার অনুমতি নিয়েই কলম ধরেন সব্যসাচী। তিনি বললেন, ঐন্দ্রিলার বুকের ভিতর ছিল 13cms X 11cms X 9cms একটি মাংসপিণ্ড। সেই মাংসপিন্ড পাঁজরের ভেতর নিয়ে ফেব্রুয়ারী অবধি চুটিয়ে অভিনয় করেছে, ফাটিয়ে ঝগড়া করেছে, রীতিমতন দাপিয়ে বেরিয়েছে স্কুটি চালিয়ে। পাশে থেকেও একটিবারের জন্যে বুঝতে দেননি তিনি তার যন্ত্রনা। উলেখ্য, ২০০৫ সালে ক্লাস ইলেভেনের স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন, যা খুব বিরল রোগ। সেই দিন থেকেই জীবনের সংগ্রাম শুরু করেন জিয়নকাঠি ধারাবাহিকের জাহ্নবী। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের মাধ্যমে বছর দেড়েক লড়াই চলে। এই লড়াইতে কোনোদিন নিজের মনোবল ভাঙেননি অভিনেত্রী।

হ্যাঁ, কেমোথেরাপি চলার পর ঐন্দ্রিলার টিউমারটা প্রায় অর্ধেক আয়তনে নেমে এসেছে ঠিকই, কিন্তু করতে হবে অপারেশন। এই সপ্তাহেই হবে ঐন্দ্রিলা শর্মার সার্জারি। ইতিমধ্যে, ঐন্দ্রিলার অনুরাগীরা এবং তার পরিজনরা ঈশ্বরের কাছে প্রার্থনা জানিয়েছেন যাতে তিনি সুস্থ হয়ে তার অভিনয় জগতে ফিরতে পারেন।

whatsapp logo