whatsapp channel

অতীতকে বিদায় জানিয়ে নতুন জীবনের খোঁজে নুসরতের স্বামী, ভাইরাল নিখিলের ইঙ্গিতপূর্ণ পোস্ট

বছরের শুরুতেই দাম্পত্য বিরহের দামামা বেজেছিল নিখিল-নুসরতের জীবনে। দুজনের মধ্যে বেড়েছিল দূরত্ব। আজও সেই দূরত্ব একই জায়গায় রয়েছে। দাম্পত্য অসুখ নিয়ে একটিবারের জন্যেও মুখ খোলেননি অভিনেত্রী নুসরত এবং নিখিল জৈন।…

Avatar

HoopHaap Digital Media

বছরের শুরুতেই দাম্পত্য বিরহের দামামা বেজেছিল নিখিল-নুসরতের জীবনে। দুজনের মধ্যে বেড়েছিল দূরত্ব। আজও সেই দূরত্ব একই জায়গায় রয়েছে। দাম্পত্য অসুখ নিয়ে একটিবারের জন্যেও মুখ খোলেননি অভিনেত্রী নুসরত এবং নিখিল জৈন। নুসরতের সোশ্যাল মিডিয়ার পাতাতেও নিখিলের আর কোন নতুন চিহ্ন নেই। নিখিলের সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একটা সময় শুধুই নুসরত বিরাজ করতেন, এখন সেখানে কেবল একলা নিখিল।

দাম্পত্য শোক কাটাতেই হয়তো পাহাড়ে গিয়েছিলেন নিখিল। পাহাড়ে গিয়ে প্রতিদিনই নিজের ছবি পোস্ট করার পাশাপাশি কিছু বার্তা দিয়েছেন তিনি। অবশ্য এই বার্তা কার উদ্দেশ্যে তা হয়তো নেটিজেনরা আঁচ করতে পেরেছেন। নিখিল কখনো লিখেছেন, “কোনও মানুষ আপনার সঙ্গে যেমন ব্যবহার করবে সেটা তার কর্ম। আর আপনি তার উত্তর কীভাবে দেবেন তা আপনার কর্ম।” কখনো লিখেছেন, “জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, ফিরে পাবে”, আবার কখনো লিখেছেন, “ঝড়ের মধ্যেও শান্তি।”

সম্প্রতি নিখিল ফের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লেখেন, “এটিকে নিজের করে নিন। নিজেকে প্রতিস্থাপন করবেন না। আপনার ভবিষ্যত চয়ন করুন। জীবন চয়ন করুন।” নিখিলের এমন বার্তা শুনে বোঝাই যাচ্ছে যে পাহাড়ে গিয়ে নিজেকে বুঝিয়েছেন তিনি, সত্যির সঙ্গে লড়াই করার শক্তি জুটিয়েছেন তিনি। দাম্পত্য কলহ নিয়ে যেই ঝড় বইল এতদিন ধরে তার থেকে মুক্তি পেতেই পাহাড়ের কোলে ছুটে গিয়েছিলেন নিখিল। সেখানে গিয়েই হয়তো বুঝেছেন ভবিষ্যৎ চয়ন করার কথা, নতুন জীবন শুরু করার কথা।

প্রসঙ্গত, একটা সময় তুরস্কের বোদরুমে চার হাত এক করেছিলেন নিখিল-নুসরত। একটি বিজ্ঞাপনে কাজের সূত্রেই নিখিলের সঙ্গে পরিচয় হয় নুসরতের, এরপরেই প্রেম আর বিয়ে। কিন্তু বিয়ের বছর ঘুরতেই শুরু হয় দাম্পত্য অসুখ, বাড়ে দূরত্ব, এখন প্রায় বিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে নুসরত-নিখিলের সম্পর্ক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media