whatsapp channel

এখন ঋতাভরীরও প্রিয় কাকলী ফার্নিচার! সোশ্যাল মিডিয়ায় মজাদার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গ জুড়ে চলছে পনেরো দিনের লকডাউন। গত বছর লকডাউনের সময় সেলিব্রিটি থেকে আমজনতা সবাই ঘরে বসে ডালগোনা কফি বানিয়েছিলেন এবং তারপর সারা বছর ধরে ‘টুম্পা’ গানে নেচে…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গ জুড়ে চলছে পনেরো দিনের লকডাউন। গত বছর লকডাউনের সময় সেলিব্রিটি থেকে আমজনতা সবাই ঘরে বসে ডালগোনা কফি বানিয়েছিলেন এবং তারপর সারা বছর ধরে ‘টুম্পা’ গানে নেচে মাত করে দিয়েছিলেন। সমস্ত গানের রেকর্ড ব্রেক করে দিয়েছিল ‘টুম্পা’। এই বছর সেই তালিকায় নবতম সংযোজন ‘কাকলি ফার্ণিচার’। যার ক্রেজ থেকে বাদ গেলেন না ঋতাভরীও (Ritabhari chakraborty)।

ঋতাভরী ও তাঁর বান্ধবী মধুজা ভৌমিক (madhuja bhowmik) দুজনে এবার ইন্সটাগ্রাম রিল বানালেন ‘কাকলি ফার্ণিচার’-এর সাথে। দুজনেই হুডি পরে, মুখে মাস্ক পরে রীতিমত নাচ করে ‘দামে কম মানে ভালো কাকলি ফার্ণিচার’ প্রেজেন্ট করছিলেন। কিন্তু নাচতে নাচতে মোড়ায় বসতে গিয়েই মধুজা পুরো পপাত ধরণীতল। মজাদার এই ইন্সটাগ্রাম রিলটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

প্রকৃতপক্ষে ‘কাকলী ফার্ণিচার’ নামে একটি দোকানের অ্যাডের ট‍্যাগলাইন ছিল ‘দামে কম, মানে ভালো কাকলী ফার্ণিচার’ যা এখন মিম হয়ে সর্বত্র ছড়িয়ে পড়েছে।

অপরদিকে ঋতাভরীর প্রথম হিন্দি গান ‘সাওয়ান’ মুক্তি পেতে চলেছে আগামী 22 শে মে। তার প্রচার করতেই এদিন ইন্সটাগ্রামে লাইভ করেছেন ঋতাভরী। এদিন লাইভে অনেকেই ঋতাভরীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। লাইভ আড্ডায় লকডাউনে গৃহবন্দী মানুষের মানসিক স্বাস্থ্য নিয়েও আলোচনা হয়েছে। অনুরাগীদের অনেকেই ঋতাভরীকে জিজ্ঞাসা করেছেন, তিনি কেন মাস্ক পরেননি। ঋতাভরী এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেছেন, তিনি কয়েক সপ্তাহ ধরে ঘরেই রয়েছেন। এমনকি বাড়ি থেকেই লাইভ করছিলেন তিনি। তাই তিনি মাস্ক পরেননি।

নিজের মিউজিক অ্যালবামের ফার্স্ট লুক ইন্সটাগ্রামে শেয়ার করে ঋতাভরী লিখেছেন, বর্ষায় প্রেমের জন্য তৈরী হওয়া যাক। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের মাধ্যমে সকলের নজরে এসেছিলেন। কিন্তু তারপর স্তাবকতায় অবিশ্বাসী ঋতাভরীকে ইন্ডাস্ট্রির বিশ্বাসঘাতকতার সম্মুখীন হতে হয়। তাঁর হাতে কাজের সংখ্যা ক্রমশ কমতে থাকে। নিজের মা শতরূপা স্যান‍্যালের পরিচালনায় কয়েকটি শর্ট ফিল্মে এবং একটি ফিল্মে অভিনয় করেন ঋতাভরী।

এরপর শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় (Shibprashad mukherjee) ও নন্দিতা রায়(Nandita Roy)-এর প্রযোজনায় এবং অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee)-র পরিচালনায় ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জমি পোক্ত করেন ঋতাভরী। পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পুরোহিতের জীবনকাহিনী অবলম্বনে তৈরী হয়েছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। মহিলা পুরোহিত শবরীর ভূমিকায় অভিনয় করেছিলেন ঋতাভরী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media