whatsapp channel

Kareena Kapoor Khan: থামতেই চান না সইফ! ভয়ে কাঁটা হয়ে রয়েছেন করিনা

বলিউডের হটেস্ট জুটিদের মধ্যে অন্যতম সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বয়সের অনেকটা ফারাক থাকা সত্ত্বেও পতৌদির নবাবকেই নিজের স্বামীর আসনে বসিয়েছেন বেবো।…

Avatar

Nirajana Nag

বলিউডের হটেস্ট জুটিদের মধ্যে অন্যতম সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বয়সের অনেকটা ফারাক থাকা সত্ত্বেও পতৌদির নবাবকেই নিজের স্বামীর আসনে বসিয়েছেন বেবো। দুজনের মধ্যেকার রসায়নও দেখার মতো। দীর্ঘ এক দশক দিব্যি হেসেখেলে সুন্দর ভাবে কাটিয়ে দিয়েছেন দুজনে। দুই সন্তানও হয়েছে সইফ করিনার। তবে বিয়ের এত বছর পরেও একটি বিষয় নিয়ে ভয়ে কাঁটা হয়ে থাকেন অভিনেত্রী।

করিনার আগেও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন সইফ। অনেক কম বয়সে নিজের থেকে বয়সে বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন তিনি। দুই সন্তান হয় তাঁদের, সারা আলি খান এবং ইব্রাহিম খান। তাঁরা দুজনেই এখন বড় হয়ে নিজ নিজ কেরিয়ারে মন দিয়েছেন। অন্য দিকে করিনারও আগে এক সম্পর্ক ছিল। অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ প্রেম ছিল তাঁর। কিন্তু সইফ বা করিনার কারোরই সম্পর্ক টেকেনি। নিয়তিই তাঁদের মিলিয়ে দেয়।

‘টশন’ ছবির সেটে করিনা এবং সইফের প্রথম আলাপ এবং প্রেম। ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। দ্বিতীয় বিয়েতেও দুই সন্তান হয় সইফের, তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খান। চার সন্তানের বাবা হওয়া নিয়ে ট্রোলও কম হতে হয়নি অভিনেতাকে। এর মধ্যেই করিনার একটি মন্তব্যে কার্যত বিষ্ফোরণ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। সইফ নাকি পঞ্চম সন্তানের বাবাও হতে পারেন! আবারও কি মা হতে চলেছেন করিনা?

না, এমন কোনো সম্ভাবনা আপাতত নেই। আসলে একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, সইফ ২০ বছর বয়স থেকে প্রত্যেক দশকেই একবার করে বাবা হয়েছেন। প্রথমে সারা, তারপর ইব্রাহিম, তারপর তৈমুর আর শেষে জাহাঙ্গীর। এবার ৬০ বছরে পা দিতে চলেছেন সইফ। করিনার ভয়, এবার ফের আরেক সন্তানের বাবা হবেন না তো তিনি! সইফ নাকি থামতেই চান না। মজা করে কথাটা বললেও করিনার এই মন্তব্য নিয়ে বেশ বিতর্ক হয়েছিল।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই