whatsapp channel

‘আইটেম গার্ল’ নয়, নিজেকে ‘আইটেম বম্ব’ বললেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত

নিজেকে রীতিমত আইটেম বম্ব বলে পরিচয় দিলেন রাখি সাওয়ান্ত। এমনিতেই বলিউডে তার পরিচয় হল তিনি ড্রামা কুইন, তার উপর আইটেম গার্ল। বিভিন্ন আইটেম সং এ রাখিকে দেখা যায় নিজস্ব মুডে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নিজেকে রীতিমত আইটেম বম্ব বলে পরিচয় দিলেন রাখি সাওয়ান্ত। এমনিতেই বলিউডে তার পরিচয় হল তিনি ড্রামা কুইন, তার উপর আইটেম গার্ল। বিভিন্ন আইটেম সং এ রাখিকে দেখা যায় নিজস্ব মুডে। এবারে আইটেম ড্যান্স নিয়ে মুখ খুললেন রাখি।

Advertisements

প্রকাশ্যে বললেন তিনি আইটেম গার্ল নন, তিনি আইটেম বম্ব। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির ‘আইটেম গার্ল কনেসেপ্ট নিয়ে মুখ খুললেন তিনি। রাখির কথায়, হিরোইন যখন ভাল পারফর্ম করতে ব্যর্থ হয় ঠিক তখনই হাল ধরেন আইটেম গার্লরাই।

Advertisements

নিজে আইটেম গার্ল হয়ে বেশ গর্বিত রাখি বলেন,
“আমি নিজে নিজের নাম আইটেম গার্ল রাখিনি। দর্শকরা দিয়েছে। আমার তো মনে হয় প্রতিটি ছবিতেই আইটেম গানের বিশেষ ভূমিকা রয়েছে। যখন নায়িকা তাঁদের পারফরমেন্স দিয়ে দর্শকের মনোরঞ্জন করতে পারে না তখন রক্ষাকর্তা হয়ে এগিয়ে আসে আইটেম ডান্সাররাই।”

Advertisements

Advertisements

এদিকে রাখির উল্টো সুরে গাইলেন অভিনেত্রী এলি আব্রাম। তার কথায়, “আইটেম সং কথাটা কেন ব্যবহার করা হয়। তার মানে কোথাও না কোথাও গিয়ে যিনি গানটিতে রয়েছেন তাঁকে আইটেম বলা হচ্ছে। আমরা মোটেও আইটেম নই। আমার মনে হয় একে স্পেশ্যাল সং বা ডান্স নাম্বার বলা উচিত” এদিকে আইটেম গার্ল রাখি বিগ বস থেকে বেরিয়ে একটি ছবিতে  ‘বাইজি’র চরিত্রে অভিনয় করছেন। তার কথায়,  “হিরোইন হতে এসেছিলাম। তা হতে পারিনি। ‘আইটেম গার্ল’ হয়েছি। আইটেম নাম্বার করেই এত দিন সংসারটাকে প্রতিপালন করতে পেরেছি।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media