whatsapp channel

Roosha Chatterjee: হনোলুলুতে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রুশা, প্রতি রাতের ভাড়া কত জানেন!

রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) বিয়ের পর অভিনয় জগৎ থেকে বিদায় নিতে চাইলেও বিনোদন জগতের আই ক্যান্ডি তিনি। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-কে বিয়ে করে রুশা পাড়ি দিয়েছেন স্বামীর…

Avatar

Nilanjana Pande

রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) বিয়ের পর অভিনয় জগৎ থেকে বিদায় নিতে চাইলেও বিনোদন জগতের আই ক্যান্ডি তিনি। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-কে বিয়ে করে রুশা পাড়ি দিয়েছেন স্বামীর কর্মভূমি সিয়াটলে। কিন্তু তাঁদের বিয়ের পর অনুরণনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রুশার স্বামী সম্মুখীন হয়েছিলেন বডি শেমিং-এর। এরপর রুশা সিয়াটলে পাড়ি দিতেই বারবার গুঞ্জন ছড়ায় তিনি বিবাহিত জীবনে সুখী নয়। ফলে একরকম বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় অনুরণনের সাথে রুশা শেয়ার করেন বিবাহিত জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি। তবে রুশা ও অনুরণন বিয়ের পর আর পাঁচজন সাধারণ দম্পতির মতোই জীবন কাটাতে চেয়েছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়া তাঁদের বাধ্য করেছে শো-অফ করতে।

প্রায়ই শর্ট ট্রিপে অনুরণনের সাথে ঘুরতে যান রুশা। এবার তাঁরা ছুটি কাটাতে গিয়েছেন হাওয়াই দ্বীপপুঞ্জের রাজধানী হনোলুলুতে। এই দ্বীপপুঞ্জ মূল ভুখন্ডের সাথে যুক্ত না হলেও মার্কিন যুক্তরাষ্ট্রের অধীনে রয়েছে। বর্তমানে ওহুর শেরাটন ওয়াইকিকি রিসর্টে রয়েছেন রুশা ও অনুরণন। নীল জলে ঘেরা এই রিসর্টের প্রাকৃতিক সৌন্দর্য নৈসর্গিক। ভারতীয় মূদ্রায় এই রিসর্টের একরাতের ভাড়া চল্লিশ হাজার। এছাড়াও সি ফেসিং সুইটের ভাড়া সর্বোচ্চ এক লক্ষ বাইশ হাজার টাকা। কিন্তু মার্কিন ডলারে যেহেতু অনুরণনের উপার্জন, সেহেতু এটি তাঁদের কাছে যথেষ্ট কম।

হনোলুলু থেকে একাধিক ছবি শেয়ার করছেন রুশা। চলতি বছরের 19 শে জানুয়ারি আনুষ্ঠানিক মতে বিয়ে হলেও রুশা ও অনুরণনের আইনত বিয়ে হয়েছিল গত বছর জুন মাসে। চলতি বছর আইনত বিয়ের এক বছরের বিবাহবার্ষিকী শেয়ার করেছেন রুশা।

এমনকি নববর্ষের সময় রুশার সাথে অনুরণনও অনুরাগীদের জানিয়েছিলেন শুভেচ্ছাবার্তা। কোথাও কি এই দম্পতির মধ্যে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও ডঃ শ্রীরাম নেনে (Dr. Shriram Nene)-র ছায়া পরিলক্ষিত হচ্ছে।

whatsapp logo