Advertisements

Ananya Das: নায়িকার থেকেও বেশি সুন্দরী, বোতাম খোলা শার্টের ফাঁকে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল ভিলেন মেঘা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

খল নায়িকা না থাকলে সিরিয়াল অসম্পূর্ণ। একথা স্বীকার করবেন সকলেই। নায়ক নায়িকার মাঝে এসে খলনায়ক বা খল নায়িকা দুষ্টুমি না করলে সিরিয়াল মোটেই জমে না। আর বর্তমানে ছোটপর্দায় যে কজন খল নায়িকা রয়েছেন তাদের মধ্যে অন্যতম অনন্যা দাস (Ananya Das)। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার ‘আলোর কোলে’ সিরিয়ালে। খলনায়িকা মেঘার চরিত্রে চুটিয়ে অভিনয় করে খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

মা মরা মেয়ে পুপুল। তার মা আলো মারা গিয়েও সন্তানের মায়া কাটিয়ে যেতে পারেনি। এদিকে তাকে বিদায় করতে একের পর এক ষড়যন্ত্র করে যায় মেঘা। আলোর স্বামী আদিত্যকে বিয়ে করে ছোট্ট পুপুলকে সরিয়ে সর্বেসর্বা হওয়াই তার একমাত্র লক্ষ্য। কিন্তু তার উদ্দেশ্য পূরণে বাধা হয়ে দাঁড়ায় রাধা। আদিত্যকে বিয়ে করে পুপুলকে আগলে রাখতে গিয়ে মেঘার নিশানায় চলে আসে সে। তার দুষ্টুমি দেখে দর্শকরা যেমন রেগে যাচ্ছেন তেমনি পাল্লা দিয়ে বাড়ছে সিরিয়ালের টিআরপি আর মেঘা ওরফে অনন্যার জনপ্রিয়তা।

তবে বাস্তবে অনন্যা খুবই মিষ্টি মেয়ে। বেশ প্রাণ খোলা স্বভাব তাঁর। সোশ্যাল মিডিয়াতেও অনন্যার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৯৭ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। অনস্ক্রিনের মতো বাস্তব জীবনেও বেশ স্টাইলিশ তিনি। অনন্যার ইনস্টা প্রোফাইলে উঁকি দিলেই এখন চোখে পড়বে আলোর কোলে সিরিয়ালের সেটের নানান ছবি, ভিডিও। ক্যামেরার সামনে তিনি নেগেটিভ হলেও বাস্তবে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অনন্যার। তাঁদের সঙ্গে মাঝেমধ্যেই নানান রিল ভিডিও বানিয়ে থাকেন তিনি। পাশাপাশি নানান ফটোশুটের ছবিও শেয়ার করে থাকেন অনন্যা।

সম্প্রতি অনন্যার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বোতাম খোলা সবুজ শার্টের ফাঁকে কালো অন্তর্বাস দেখিয়ে ছবি তুলেছেন তিনি। খোলা চুল আর ডিউয়ি মেকআপে খুবই আকর্ষণীয় লাগছে তাঁকে। অনুরাগীরাও ঢালাও প্রশংসা করেছেন অনন্যার। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ফটোশুটের ছবিগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow