Hoop PlusTollywood

Devlina Kumar: নীল জলরাশির মাঝেই পরনে বাঘিনী সাজ! উষ্ণতা ছড়িয়ে ভক্তদের ঘায়েল করলেন দেবলীনা

বাংলা বিনোদন জগতে উষ্ণতা ছড়িয়ে আবেদনময়ী ভঙ্গিমায় ভক্তদের ঘায়েল করতে সিদ্ধহস্তা অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। মহানায়কের পুত্রবধূর পরিচয়ে নয়, নিজের একটা পরিচয় তৈরি করেই জনপ্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তাই অভিনয় জগতের পাশাপাশি নিজের সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানা অবতারে নিজেকে আবদ্ধ করে অবতীর্ণ হন এই অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি বা লেহেঙ্গা, কখনো আবার বোল্ড ওয়েস্টার্ন পোশাক, আবার কখনো খোলামেলা বিকিনিতে নিজেকে বেআব্রু করে ধরা দেন অভিনেত্রী। আর তাতেই মুগ্ধতায় ভেসে যান তার অনুরাগীরা।

কয়েকদিন আগেই সমুদ্র সৈকতে ‘সি-গ্রীন’ মনোকিনিতে নিজেকে আবদ্ধ করে জনশূন্য সমুদ্র সৈকতে নিজেকে বেশরম করে তুলেছিলেন অভিনেত্রী। ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে নিজেকে মেলে ধরেছিলেন অভিনেত্রী। আর তাতে উষ্ণতার জোয়ার বয়ে গেছিল সামাজিক মাধ্যম জুড়ে। আর এবারও ঘটল একই ঘটনা। রবিবারের অলস সকালে নিজেকে লেপার্ড প্রিন্টেড বিকিনিতে আবদ্ধ করে ধরা দিলেন অভিনেত্রী। এদিন নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এই ভিডিওতে দেখা যাচ্ছে, সমুদ্রের নীল জলরাশির সামনে চিতাবাঘের গায়ের ছোপের মতো প্রিন্টের বিকিনি ও চোখে সানগ্লাস পরে পোজ দিচ্ছেন অভিনেত্রী। কখোনো আবার জল থেকে উঠে আসতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনো আবার রংবেরঙের বিকিনিতে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত বলিউড গান, ‘ইয়ে ইক জিন্দেগী’। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেম, ‘এই সফরের আরো অনেক ছবি, ভিডিও আসবে’।

দেবলীনা কুমারের এই পোস্টে উষ্ণতা ঢেলে দিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই অনেক প্রশংসাসূচক কথা লিখেছেন। অনেকেই আবার তাদের উষ্ণতা, ভালোবাসা ও মুগ্ধতা নির্দিষ্ট ইমোজি দিয়ে ব্যক্ত করেছেন। এক অনুরাগী লিখেছেন, ‘আপনার এই চালচলন, এই অভিব্যক্তি একদমই অনন্য। এমনটা সচরাচর টলিউড ইন্ডাস্ট্রিতে দেখা যায়না’; অন্যজন লিখেছেন, ‘আপনি আমার পছন্দের একজন’; আবার আরেক অনুরাগী লিখেছেন, ‘তোমার এই টানটান শরীর দেখলেই কেমন একটা হয়’।

বিধায়কের কন্যা দেবলীনা কুমার। শৈশব থেকেই বাবা ও মায়ের আদরে বড় হয়েছেন তিনি। এখন আবার অভিনেতা গৌরবের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। এর মাঝেই অভিনয়, নাচ এবং শিক্ষকতা, সবটাই সমানতালে চালিয়ে যান তিনি। অনেক কটাক্ষ ট্রোলিং হয় অভিনেত্রীকে নিয়ে। তবে সেসবে বেশি পাত্তা না দিয়ে, নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা