whatsapp channel

বহু বছর পর ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়

টলি পাড়া থেকে চাপা গুঞ্জন আসছে, রাজনীতির ময়দান ছেড়ে ছোট পর্দায় নতুন করে আসর বসাতে চলেছেন কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়। জানা গিয়েছে স্নেহাশিস চক্রবর্তীর সংস্থা ব্লুজ এই ধারাবাহিকের প্রযোজক। অবশ্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলি পাড়া থেকে চাপা গুঞ্জন আসছে, রাজনীতির ময়দান ছেড়ে ছোট পর্দায় নতুন করে আসর বসাতে চলেছেন কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়। জানা গিয়েছে স্নেহাশিস চক্রবর্তীর সংস্থা ব্লুজ এই ধারাবাহিকের প্রযোজক। অবশ্য এখনও এর শ্যুটিং শুরু হয়নি,তবে খুব শীঘ্রই এর প্রমো শ্যুট হবে।

Advertisements

সম্প্রতি একটি সর্বভারতীয় পত্রিকায় দেবশ্রী নিজে মুখ খুলেছেন তার নতুন কাজ নিয়ে। তিনি জানিয়েছেন, “এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প শোনাবে এই ধারাবাহিক। কনসেপ্ট আমার বেশ পছন্দ হয়েছে। খুব শীঘ্রই প্রমো শ্যুট হবে।”

Advertisements

প্রসঙ্গত, ১৯৮৮ সালে বি আর চোপড়ার মহাভারত এ প্রথম সত্যবতী চরিত্রে অভিনয় করেন। যা আজও প্রশংসিত এবং জনপ্রিয়। এরপর তাকে প্রথম বাংলা সিরিজ দেনাপাওনা তে দেখা যায়। এছাড়াও লৌহ কপাট ও বিরাজ বউ সিরিজেও দেখা যায় দেবশ্রীকে। বাংলা ছাড়াও হিন্দি টেলি সিরিজ সমর্পণ এ অভিনয় করেন তিনি। এরপর তাকে টিভির পর্দায় সেভাবে দেখা যায়নি। যদিও দিদি নং ওয়ান শোতে একবার তিনি সঞ্চালকের জায়গায় ছিলেন। ব্যাস, এরপরেই তাকে রাজনীতির ময়দানে পাওয়া যায়। কিন্তু এখন তিনি সেই ময়দান ছেড়েও বেরিয়ে এসেছেন। নতুন করে পা রাখতে চলেছেন টেলি পর্দায়।

Advertisements

বড় পর্দায় দেবশ্রীর অবদান হাতে গুনে শেষ করার মতন নয়। তবে ছোট পর্দায় দেবশ্রীকে খুব কমই দর্শকরা দেখেছেন। কিন্তু সেই পুরনো আমেজ নিয়ে বহু বছর পর ছোট পর্দায় ফিরবেন তিনি। আপাতত রায়দীঘির বিদায়ী বিধায়ক তিনি। তৃণমূল সরকারের সঙ্গে পারস্পরিক বোঝাপড়া না হওয়ার দরুন নতুন করে অভিনয় জগতে পা রাখতে চান দেবশ্রী। এই ব্লুজ প্রোডাকশনের হাত ধরে কাজে আসা তারই প্রথম পদক্ষেপ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media